1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
যশোরে পুলিশের ব‍্যরীকেড ভেঙ্গে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

যশোরে পুলিশের ব‍্যরীকেড ভেঙ্গে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১, ১.২৯ এএম
  • ১৪১ বার পঠিত
রফিকুল ইসলাম বেনাপোল প্রতিনিধিঃ 
সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে যশোর জেলা বিএনপির উদ্যোগে মহাসমাবেশ অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ২২শে ডিসেম্বর বুধবার ২টায় যশোর টাউন হল ময়দানে মহাসমাবেশ জেলা বিএনপির আহবায়ক অধ্যাপীকা নার্গিস বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মীর্জা আব্বাস.বিশেষ অতিথি হিসেবে ছিলেন সাবেক মন্ত্রী নিতাই রায় চন্দ্র চৌধুরী.আরও উপস্থিত ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান.আলী আকবার খান চুন্নু .খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্র ইসলাম অমিত.অন‍্যান‍্যর মাঝে উপস্থিত ছিলেন মফিকুল হাসান তৃপ্তি.নুরুজ্জামান লিটন.সাবেরা নাজমুল মুন্নী সহ যশোর জেলার আট উপজেলার সকল সংগঠনের নেতৃবৃন্দ।
সমাবেশকে ঘিরে আইন প্রয়োগকারী সংস্থা কঠোর অবস্থান গ্রহণ করেন.যশোরের সকল রুটের যাতায়াত ব‍্যবস্থা বন্ধ করে দেওয়া হয়। একপ্রকার অঘোষিত হরতাল ডাকা হয়। বিভিন্ন জায়গাই ব‍্যরিকেট বসিয়ে বিএনপি নেতাকর্মীদের আটকে দেওয়া হয়.যাতে সমাবেশে পৌছাতে না পারে ও সফল না। এমনকি সমাবেশে মাইক ভাড়া না দেওয়ার জন্য মাইকের দোকানে নিষেধ করা হয়। সকল বাধা বিপত্তি ও প্রখর শিত উপেক্ষা করে যশোরের কৃতি সন্তান সাবেক মন্ত্রী মরহুম তরিকুল ইসলামের সূযোগ‍্য উত্তরসূরী জননেতা অনিন্দ্র ইসলাম অমিতের নেতৃত্বে পুলিশের ব‍্যরীকেট ভেঙ্গে জনসভায় সকলে স্বস্ফুর্তভাবে অংশ গ্রহণ করে এবং বিভিন্ন ফেষ্টুন ব‍্যনার ও শ্লোগানে শ্লোগানে মূখরীত করে জনসভাটি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews