1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
রংপুরের আখ মাড়াই হবে জয়পুরহাটের সুগারমিলে;
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন 

রংপুরের আখ মাড়াই হবে জয়পুরহাটের সুগারমিলে;

  • আপডেট টাইম : বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ৮.২২ পিএম
  • ১৭১ বার পঠিত

রেখা মনি,নিজস্ব প্রতিবেদক:

রংপুর সুগার মিলের আখ মাড়াই বন্ধ থাকায় ওই এলাকায় উৎপাদিত আখগুলো জয়পুরহাটের সুগারমিলে মাড়াইয়ের ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন শিল্প সচিব জাকিয়া সুলতানা।

পাশাপাশি তিনি বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশন (বিএসএফআইসি) কর্তৃপক্ষ ও রংপুর সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালককে মিলের কস্ট-বেনিফিট অ্যানালাইসিসসহ বিদ্যমান সমস্যাগুলো এবং সেটা থেকে উত্তরণের জন্য করণীয় উল্লেখ করে দ্রুত কর্মপরিকল্পনা দাখিলের জন্য নির্দেশ দিয়েছেন।

বুধবার (২০ অক্টোবর) রংপুর সুগার মিল পরিদর্শন শেষে মিলের কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময়কালে তিনি এ নির্দেশনা প্রদান করেন।

পাশাপাশি ওই মিলে আখ মাড়াই বন্ধ থাকায় মিলজোন এলাকায় উৎপাদিত আখ সুষ্ঠুভাবে নিকটবর্তী জয়পুরহাট সুগারমিলে মাড়াইয়ের লক্ষ্যে করণীয় নির্ধারণের নির্দেশনা প্রদান করেন।

মতবিনিময়কালে শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এস এম আলম, যুগ্ম সচিব আনোয়ারুল আলম, গাইবান্ধার জেলা প্রশাসক মো. আবদুল মতিন, বিএসএফআইসির ঊর্ধ্বতন কর্মকর্তা, সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালকসহ কর্মকর্তা কর্মচারীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

পরে তিনি রংপুর সুগারমিলের খামার এলাকা পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews