1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রংপুরের মাহিগঞ্জে সরকারী ঔষধ চোরাচালান সংঘবদ্ধ চক্রের ২ সদস্যসহ ৪ ব্যবসায়ী আটক, বিপুল ঔষধ উদ্ধার
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন

রংপুরের মাহিগঞ্জে সরকারী ঔষধ চোরাচালান সংঘবদ্ধ চক্রের ২ সদস্যসহ ৪ ব্যবসায়ী আটক, বিপুল ঔষধ উদ্ধার

  • আপডেট টাইম : বুধবার, ২২ জুলাই, ২০২০, ১২.০১ এএম
  • ১৯২ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ

সরকারী ঔষধ চোরাচালান সংঘবদ্ধ চক্রের ২ সদস্যকে পুলিশ আটক করেছে। এরা হচ্ছেন, মাহিগঞ্জ দেওয়ানটুলি গ্রামের রহমান মিয়ার ও রংপুর সিভিল সার্জন অফিসের নৈশ্য প্রহরী জামাল।
এছাড়াও পুলিশ সরকারী ঔষধ, বিক্রির অভিযোগে মাহিগঞ্জ এলাকার ৪ ব্যবসায়ীকে আটক করেছে। এ সময় বিপুল পরিমান ঔষধ উদ্ধার করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে মাহিগঞ্জ জোনের সহকারী পুলিশ কমিশনার ফারুক আহমেদ ও মাহিগঞ্জ থানার ওসি আকতারুজ্জামান প্রধানের নেতৃত্বে পুলিশের একটি দল গতকাল মাহিগঞ্জের দেওয়ানটুলি এলাকা থেকে রহমান নামের সরকারী ঔষধ চোরাচালানের সংঘবদ্ধ চক্রের এক ব্যক্তিকে বিপুল পরিমান ঔষধসহ আটক করে। পরে তার তথ্যের ভিত্তিতে মাহিগঞ্জের শিওর হোম ফার্মেসী ও শফিক ফার্মেসীতে অভিযান চালিয়ে বিপুল ঔষধসহ হালিম ও কমল নামে দুই ব্যবসায়ী পাশাপাশি স্থানীয় রঘু বাজার থেকে ধীরেনসহ অপর এক ব্যবসায়ীকে পুলিশ আটক করেছে। এছাড়া দুপুরে রংপুর সিভিল সার্জন অফিসের নৈশ্য প্রহরী এবং চোরাচালান চক্রের অন্যতম হোতা জামালকে পুলিশ আটক করে।
এ ব্যাপারে মাহিগঞ্জ থানার ওসি জানিয়েছেন এ চক্রের অন্যান্য সদস্যদের সন্ধান করা হচ্ছে। একই সাথে মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews