1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রংপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন কোরবানির ঈদকে সামনে রেখে অস্থির চট্টগ্রামের মসলার বাজার বরগুনা উপজেলার হলদিয়া ও গুলিশাখালী ইউনিয়ন ভেঙ্গে নতুন ৫ ইউনিয়ন করার দাবী এলাকাবাসীর রাউজানে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খুন

রংপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • আপডেট টাইম : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১, ৮.০৪ পিএম
  • ১৫৭ বার পঠিত
রেখা মনি,নিজস্ব প্রতিবেদক:

রংপুর জেলা বিএনপি’র সভাপতি সাইফুল ইসলাম বলেছেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা নয় এরকম মিথ্যা করছে বর্তমান ফেসিষ্ট সরকার। দেশবাসী এ রকম মিথ্যাচার কখনই মেনে নেবে না। শেরে বাংলা নগরে নাকি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের লাশ নেই।

 এতোদিন পর এ কথা কেন এবং কারণ কি? কারণ, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, তারেক রহমান ও গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়া যিনি আজীবন সংগ্রাম করেছেন গণতন্ত্রের জন্য ও দেশের মানুষের জন্য।
তার মানুষের আস্থা, তাদের প্রতি ভয়। তার গদি নড়বড় করছে এই ভয়ে সে কাতর হয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে নিয়ে নাড়াচাড়া করছে এবং মিথ্যাচার করছে।
এ রকম মিথ্যাচার সরকার ক্ষমতায় টিকতে দেওয়া হবে না। (১-৯-২১ ) দুপুর বুধবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রংপুরে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সৈনিক হতে হবে। তারেক রহমান, খালেদা জিয়া ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বাইরে রাজনীতি আমরা করবো না। কোন ব্যক্তির রাজনীতি রংপুরে চলবে না।
 বাংলাদেশের জাতীয়তাবাদী দলের যে প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শকে ধারণ করে আমরা এগিয়ে যাবো। ‘‘স্বাধীনতার চেতনা বাস্তবায়নে সমৃদ্ধি-গণতন্ত্রায়ন-দেশগঠনে দুঃশাসন-সংকট-দুর্বিপাকে জনতার পাশে বিএনপি’’ এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ০১-৯-২১ইং দুপুরে মহানগরীর গ্রান্ডহোটেল মোড়স্থ জেলা বিএনপি’র কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক রইচ আহম্মেদ, বিএনপি নেতা ফজলুর রহমান বাদল, শাহনুর রহমান শাহান, চেয়ারম্যান আফছার উদ্দিন, কাজী খয়রাত, নাজমুল আলম নাজু, মোস্তাফিজার রহমান বিপু, আখতারুজ্জামান তিতু, ফিরোজ আলম, সামছুল হক ঝন্টু, শফি কামাল, নাদিম মোস্তফা প্রমুখ।
অনুষ্ঠানে জেলা ও মহানগর বিএনপি, উপজেলা বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল, তাঁতি দলসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews