1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
রংপুরে যৌতুক ও নির্যাতনের মামলায়  সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

রংপুরে যৌতুক ও নির্যাতনের মামলায়  সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

  • আপডেট টাইম : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩, ৮.৫৭ পিএম
  • ১০১ বার পঠিত

রিয়াজুল হক সাগর,রংপুর : 

রংপুরে স্ত্রী ডা.হৃদিতা সরকারের করা যৌতুক ও নির্যাতনের মামলায় রংপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-২ এর বিচারক দেবাংশু কুমার সরকার ও তার পিতা সুধাংশু কুমার সরকার চন্দনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-০১ এর বিচারক।

আজ বুধবার (০৮ ফেব্রুয়ারি) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোস্তফা কামাল এই পরোয়ানা জারি করেন তা অবিলম্বে তামিল করার আদেশ দেন। এসময় আসামীরা অনুপস্থিত ছিলেন। আসামীদের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার হালুয়াঘাট  উপজেলার বাজার পূর্ব গ্রামে।

রাষ্ট্রপক্ষের কৌশলি খন্দকার রফিক হাসনাইন জানান, ৩০ লাখ টাকা যৌতুক না দেয়ায় শারীরিক নির্যাতনের অভিযোগ এনে ডা.হৃদিতা সরকার স্বামী দেবাংশু সরকারসহ ৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ এ মামলা এর মধ্যে স্ত্রী ডা.হৃদিতা সরকারের স্বামী রংপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-২ এর বিচারক দেবাংশু কুমার সরকার(৩২),ম্যাজিষ্ট্রের পিতা সুধাংশু কুমার সরকার চন্দন(৬০) ও ময়মনসিংহ জেলার গোলপুকুরপাড়া গ্রামের চন্দন দের ছেলে নিলয় দে সরকার (২৭),হালুয়াঘাট উপজেলার আকনপাড়া গ্রামের সুধীর কুমার সরকারের ছেলে রঞ্জন সরকার(৫০) নামে মামলা করা হয়েছে।

এই মামলাটি আদালতের আদেশে পিবিআই তদন্ত করে প্রতিবেদন দেয়। প্রতিবেদনের বিরুদ্ধে এরমধ্যে বাদি নারাজি করেন। এর ফলে পিবিআই পুলিশ সুপারকে বুধবার সশরীরে আদালতে হাজির হয়ে ব্যখ্যা দিতে বলেন।

এর পর আদালতে বিচারক তদন্তের বিষয়ে পিবিআই পুলিশ সুপার জাকির হোসেন ও তদন্ত কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ শেষে রংপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-২ দেবাংশু কুমার সরকার ও তার পিতা সুধাংশু কুমার সরকারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। তবে এই মামলায় জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেকে বদলি করা হয়েছে। একই সাথে বাদির নারাজির আংশিক গ্রহন করেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews