1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
রংপুর পীরগঞ্জ জমির ভুয়া কাগজ বানানোর অপরাধে দোকান সিগালা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

রংপুর পীরগঞ্জ জমির ভুয়া কাগজ বানানোর অপরাধে দোকান সিগালা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২, ৯.৪৬ পিএম
  • ২৮১ বার পঠিত

রেখা মনি, নিজস্ব প্রতিবেদকঃ

রংপুর পীরগঞ্জে দীর্ঘ দিন থেকে বিভিন্ন লোকের নিকট থেকে জমির ভুয়া কাগজ বনিয়ে দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিতো মানিক ও তার সহযোগি চক্র।
গত ২৭ জানুয়ারী দুপুর ২ঃ ০০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে চক্রটিকে ধরার জন্য পীরগঞ্জ পৌর এলাকায় অভিজান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) খাইরুল ইসলাম।
এব্যাপারে অনেকের সঙ্গে কথা বলে যানা যায় মানিক একটি মাঠপচ্চা বাবাদ ৫০০ টাকা ও জমির খারিজ বাবদ ২৫০০ টাকা নিতো।
কিন্তু সে কাগজগুলো সঠিক না ভুয়া তা জানতো না কেউ।
ভুমি অফিসার বলেন পীরগঞ্জ উপজেলায় দীর্ঘ দিন থেকে জমি জমা সংক্রান্ত জঠিলতা ও মামলা হামলার পরিমান বেশি হওয়ায় আমরা বিভিন্ন কাগজ পত্র সম্পরকে অনুসন্ধান করতে গিয়ে আমরা জানতে পারি যে, মানিক নামের ঐ ব্যাক্তি বিভিন্ন অফিসারের সিল স্বাক্ষর জাল ক‌রে জমির ভুয়া কাগজপত্র তৈরী করে মানুষ কে প্রতারিত করছে।পীরগঞ্জ সাব রেজিস্ট্রি অফিসের সামনে মানিকের দোকান হওয়ায় সকলে তা সঠিক বলে জানতো।
অভিযান পরিচালনার খবর জানতে পেরে মানিক ঘটনা স্হল থেকে পালিয়ে যায়। এ সময় তার দোকানে থাকা কম্পিউটার, সিল, স্ট্যাম্প সহ বিভিন্ন সরঞ্জাম সিলগালা করে। এসময় তিনি বলেন মানিককে ধরতে অভিজান অব্যাহত থাকবে বলেও জানো হয় ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews