1. admin@surjodoy.com : Admin Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালকদের বিদায় ও বরণ অনুষ্ঠান
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ সংবাদ প্রকাশের জেরে বাঘায় সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালকদের বিদায় ও বরণ অনুষ্ঠান ব্রাহ্মণবাড়িয়া কসবায় ভাগ্নিকে ধর্ষণ চেষ্টায় মামার নামে মামলা সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১০০ শয্যা করা হবে আশ্বাস দেন সাবেক এমপি ডাঃ সালাউদ্দিন বাবু সাভারে ছাত্র-জনতার হত্যা মামলা আসামি জাকির মামা গ্রেফতার লোহাগড়ায় জমিজবর দখল দেশীয় অস্ত্রদিয়ে হামলার প্রান নাশের হুমকির অভিযোগ

রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালকদের বিদায় ও বরণ অনুষ্ঠান

  • আপডেট টাইম : রবিবার, ২০ অক্টোবর, ২০২৪, ৭.৩৭ পিএম
  • ৯ বার পঠিত
রাঙামাটি প্রতিনিধিঃ
রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালকদের বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়েছে। সদ্য বিদায়ী উপপরিচালক মো. আশরাফুজ্জামান ও নবাগত উপপরিচালক ইকবাল বাহার চৌধরী যোগদান উপলক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

রোববার (২০ অক্টোবর) সকালে ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উপপরিচালক ইকবাল বাহার চৌধুরী।

এসময় ইফার ফিল্ড অফিসার মো. আলী আহসান ভুইয়া, কাপ্তাই উপজেলা ফিল্ড সুপারভাইজার হাফেজ মাওলানা নাসির উদ্দিন, কালেক্টরেট জামে মসজিদের খতিব মাওলানা আবুল হাসেম, সদ্য বিদায়ী মাষ্টার ট্রেইনার হাফেজ মো. বখতেয়ার উদ্দিন, দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সেকেন্দার আলী, ফিল্ড সুপারভাইজার, মডেল কেয়ারটেকার, সাধারণ কেয়াটেকার, দারুল আরকাম শিক্ষক ও মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্পের শিক্ষক শিক্ষকেরা উপস্থিত ছিলেন।

বক্তব্যে সদ্য বিদায়ী উপপরিচালক মো. আশরাফুজ্জামান বলেন, রাঙামাটির পরিবেশ খুবই সুন্দর ও এই অঞ্চলের মানুষ অত্যন্ত আন্তরিক। আমি এই এলাকায় সাড়ে চার মাস চাকরী জীবনে মনেই হয়নি যে এখানে চাকরী করেছি। মনে হয়েছে আমি এখানে ভ্রমনে এসেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমিও আপনাদের জন্য দোয়া করি।

সভাপতির বক্তব্যে ইকবাল বাহার বলেন, আপনারা একজন যোগ্য উপরিচালক কে হারিয়েছেন। আশরাফুজ্জামান স্যার একজন ভালো মনের মানুষ। আপনারা আগেও আমাকে যেভাবে সহযোগীতা করেছেন। এখনও সহযোগীতা করবেন। আপনাদের সহযোগীতায় রাঙামাটি ইসলামিক ফাউন্ডেশন কে আমরা এক উন্নত অবস্থানে নিয়ে যেতে চাই।

বিদায় ও বরণ অনুষ্ঠান শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া এবং মোনাজাত পরিচালনা করেন, শান্তিনগর জামে মসজিদের খতিব মাওলানা শফিউল আলম আল কাদেরী।

উল্লেখ্য, সদ্য বিদায়ী উপপরিচালক মো. আশরাফুজ্জামান রাঙামাটি জেলার উপপরিচালক পদ হতে চট্টগ্রাম ইমাম প্রশিক্ষণ একাডেমীতে যোগদান করবেন। অপরদিকে নবাগত উপপরিচালক ইকবাল বাহার চৌধরী চাঁদপুর জেলা ইসলামিক ফাউন্ডেশন উপপরিচালক পদ হতে রোববার সকালে রাঙামাটির উপপরিচালক হিসেবে যোগদান করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews