1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রাঙামাটিতে সংবর্ধিত হলেন সুর কৃষ্ণ ও লেকি চাকমা
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

রাঙামাটিতে সংবর্ধিত হলেন সুর কৃষ্ণ ও লেকি চাকমা

  • আপডেট টাইম : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩, ৭.০২ পিএম
  • ৮২ বার পঠিত
  • মাহাদী বিন সুলতানঃ
ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়নশিপ বক্সিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সুর কৃষ্ণ চাকমা ও অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটের রাঙামাটি থেকে অংশগ্রহণকারী লেকি চাকমা কে সংবর্ধনা প্রদান করেছে জেলার ক্রীড়া সংগঠক ও খেলোয়াড়বৃন্দ।
শনিবার (২৮ অক্টোবর) সকালে রাঙামাটি প্রেস ক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হাজী মো. মুসা মাতব্বর।
রাঙামাটি ডিস্ট্রিক্ট ফুটবল একাডেমীর পরিচালক ওয়াশিংটন চাকমার সভাপতিত্বে সাবেক জেলা পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আশিষ কুমার চাকমা, সদর উপজেলা ক্রীড়া সম্পাদক মো. হান্নান, জুরাছড়ি উপজেলা ক্রীড়া সম্পাদক জ্ঞানেন্দু বিকাশ চাকমা, শিক্ষক শান্তিময় চাকমা ও ক্রীড়া সংগঠক নাসির উদ্দিন সোহেলসহ সাংবাদিক ও ক্রীড়া ব্যক্তিত্ব এবং খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।
রাঙামাটি বেতার উপস্থাপক মো. কাউসারের সঞ্চালনায় বক্তারা এসময় উপজেলা পর্যায় থেকে রাঙামাটি শহরে আসা খেলোয়াড়দের জন্য বিভিন্ন সুযোগ সুবিধা সৃষ্টির কথা তুলে ধরেন।শহরে খেলোয়াড়দের আবাসনের জন্য একটি ভবন নির্মাণের ও দাবি জানান বক্তারা।
প্রধান অতিথির বক্তব্যে মুসা মাতব্বর বলেন, সুর কৃষ্ণ ও লেকি চাকমা শুধু রাঙামাটির গর্ব নয় পুরো দেশের গর্বের। দেশের গণ্ডি পেরিয়ে তারা দেশের জন্য সম্মান বয়ে এনেছে। খেলোয়াড়দের কথা মাথায় রেখে ইতোমধ্যে আমরা বেশ কিছু উদ্যোগ হাতে নিয়েছি। আগামী অর্থবছর সংসদ সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে কথা বলে একটি ভবন নির্মাণ করার ও প্রতিশ্রুত ব্যক্ত করেন তিনি।
সভায় সংবর্ধিতরা বক্তব্যে তাদের অনুভূতি ব্যক্ত করে বলেন, পাহাড়ে এমন অনেক খেলোয়াড় আছে যারা একটু পরিচর্যা পেলে ক্রীড়াঙ্গন কে অনেক উজ্জ্বল করবে।
সভা শেষে অতিথিরা রাঙামাটির গর্ব সুর কৃষ্ণ ও লেকি চাকমা কে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews