1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রাণীনগরে ড্রামে ভাসমান লাশ
সোমবার, ২০ মে ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাত পোহালে চট্টগ্রামের তিন উপজেলায় ভোট এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড

রাণীনগরে ড্রামে ভাসমান লাশ

  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ৭.৫৯ পিএম
  • ১৪১ বার পঠিত

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) :

নওগাঁর রাণীনগরে মিরাট ইউনিয়নের মেরিয়া নামক স্থানে সোমবার সকালে একটি পুকুরে ড্রামে ভরা এক অজ্ঞাতনামা (৩০) নামের ব্যক্তির লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে লাশটি পানি থেকে না তুলে নওগাঁ জেলা পুলিশের সিদ্ধান্তে লাশের আলামত সংগ্রহের লক্ষে লাশটি উদ্ধারের জন্য রাজশাহী সিআইডির ফরেনন্সিক বিভাগের বিশেষজ্ঞ (ক্রাইমসিন) টিমকে তলব করা হয়।

দুপুর ১২টার দিকে সিআইডির ওই টিম পুকুর থেকে অজ্ঞাতনামা ওই যুবকের লাশ উদ্ধার করে রাণীনগর থানা পুলিশের মাধ্যমে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। সোমবার দুপুর ১টার দিকে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রকিবুল আকতার ঘটনাস্থল পরিদর্শন করেন।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ শাহিন আকন্দ বলেন, রবিবার দিবাগত রাতে উপজেলার মিরাট ইউনিয়নের আতাইকুলা-বান্দাইখাড়া সড়কের মেরিয়া নামক স্থানে একটি পুকুরে হলুদ প্লাস্টিকের ড্রামে মানুষের পা দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

প্রয়োজনীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি দেখে পুলিশ সুপার স্যারকে জানালে তার পরামর্শে রাজশাহী সিআইডির ক্রাইম সিনের বিশেষজ্ঞ দলকে জানানো হলে তারা এসে লাশের আলামত সংগ্রহের পর অন্যান্য প্রয়োজনীয় আইনগত কাজ সম্পন্ন করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।ওসি আরো বলেন, প্রায় ৩০ বছর বয়সী এই লাশের মাথাসহ শরীরের কয়েকটি স্থানে আঘাতে চিহ্ন রয়েছে। এছাড়া কোমড়ে রশি বাঁধা ছিল।

লাশের পরিচয় পাওয়া যায়নি। তিনি প্রাথমিক ভাবে ধারণা করে বলছেন হয়তো অন্য কোথাও তাকে হত্যা করে ড্রামে ভরে এখানে লাশ ফেলে রেখে গেছে। এব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে।#

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews