1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রাণীনগরে ১৯০ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার গ্রেফতার-১
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন কোরবানির ঈদকে সামনে রেখে অস্থির চট্টগ্রামের মসলার বাজার বরগুনা উপজেলার হলদিয়া ও গুলিশাখালী ইউনিয়ন ভেঙ্গে নতুন ৫ ইউনিয়ন করার দাবী এলাকাবাসীর রাউজানে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খুন

রাণীনগরে ১৯০ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার গ্রেফতার-১

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১, ১২.৪০ এএম
  • ১৪৩ বার পঠিত

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) :

স্পেশাল কোম্পানী র‌্যাব-১২,সিরাজগঞ্জের একটি টিম নওগাঁর রাণীনগর উপজেলার গুয়াতা গ্রামে অভিযান চালিয়ে ১৯০ কেজি ওজনের একটি কথিত কষ্টি পাথরের মূর্তি উদ্ধার করেছে। বুধবার সন্ধার একটু আগে মূর্তিটি উদ্ধার করা হয়।এঘটনার সাথে জড়িত সন্দেহে ওই গ্রামের মৃত ছাইতুল্লা পেয়াদার ছেলে আমজাদ হোসেন (৬০) নামে একজনকে গ্রেফতার করেছে। রাণীনগর থানায় বুধবার রাতেই র‌্যাবের একজন কর্মকর্তা বাদী হয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাবের দায়ের করা মামলার বরাদ দিয়ে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন,উপজেলার গুয়াতা আটনিতা পাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে বাদল হোসেন (৩৭) ও গ্রেফতার আমজাদ হোসেন একটি কথিত কষ্টি পাথরের মূর্তি বিদেশে পাচার করে বিক্রির জন্য বাদলের বাড়ীতে রেখেছেন,এমন গোপন সংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানী র‌্যাব-১২,সিরাজগঞ্জের একটি টিম অভিযান পরিচালনা করেন। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাদল পালিয়ে গেলেও আমজাদ হোসেনকে গ্রেফতার করে এবং বাদলের বাড়ীর ঘরের মধ্য থেকে ৪ফুট ১১ইঞ্চ দৈর্ঘ ও ১ফুট ১১ইঞ্চি প্রস্তের ১৯০ কেজি ওজনের মূর্তিটি উদ্ধার করে। এঘটনায় র‌্যাবের একজন কর্মকর্তা বাদী হয়ে বুধবার রাতেই রাণীনগর থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতার আমজাদ হোসেনকে বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews