1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
রাধা-গোবিন্দের লীলা কীর্তন ও ভোগ মহোৎসব
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

রাধা-গোবিন্দের লীলা কীর্তন ও ভোগ মহোৎসব

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩, ৭.১৮ এএম
  • ১৩১ বার পঠিত

নিরেন দাস,বিশেষ প্রতিনিধি:

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার সোনামূখী ইউনিয়নের জাফরপুর (পলাশবাড়ী) হিন্দুপাড়া সকল সনাতনী গ্রামবাসীর আয়োজনে বিশ্ব মানবতার কল্যাণ কামনায় দেশ মাতৃকার ও জাতির মঙ্গলার্থে ১৪তম অধিবেশন ১৬ প্রহর ব্যাপী শ্রী শ্রী রাধা-গোবিন্দের লীলা কীর্তন ও ভোগ মহোৎসবের মাঙ্গলিক উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় জাফরপুর সার্বজনীন শ্রীশ্রী রাধা-গোবিন্দ মন্দির প্রাঙ্গণে ১৪তম অধিবেশন ১৬ প্রহর ব্যাপী শ্রী শ্রী রাধা-গোবিন্দের লীলা কীর্তন শুরু হয় তা আগামীকাল ৪ মে বৃহস্পতিবার ভোগ মহোৎসবের মধ্যে দিয়ে মহানাম যজ্ঞানুষ্ঠানটি সমাপ্তি হবে।

 

মাঙ্গলিক উদ্বোধনী অনুষ্ঠানে শ্রী সুনীল চন্দ্র মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোকছেদ আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনামূখি ইউনিয়নের চেয়্যারম্যান ডিএম রাহেল এমাম, এসময় আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য সাদ্দাম জোয়াদ্দার, শ্রী নিয়ন চন্দ্র মন্ডল, শ্রী সুজুন চন্দ্র মন্ডল, শ্রী পরিমল চন্দ্র মহন্ত, শ্রী রঞ্জিত চন্দ্র, শ্রী যুগোল চন্দ্র, শ্রী বিপ্লব চন্দ্র প্রমুখ।

 

মাঙ্গলিক উদ্বোধনী অনুষ্ঠানে সনাতনী ধর্মালম্বী নর-নারীদের লীলা কীর্তন, আরতি, উলু ও শঙ্খের ধ্বনিতে মন্দির প্রাঙ্গণ মুখরিত হয়ে উঠে। আজ বুধবার সরেজমিনে গিয়ে দেখা যায় শ্রী শ্রী রাধা-গোবিন্দের লীলা কীর্তন শ্রবণে শত শত ভক্তবৃন্দ আশে পাশের বিভিন্ন গ্রাম থেকে এসেছে।

 

সভাপতি শ্রী সুনীল চন্দ মন্ডল বলেন, প্রতিবছরের ন্যায় এবছরও শ্রী শ্রী রাধা-গোবিন্দের লীলা কীর্তন ও ভোগ মহোৎসব অনুষ্ঠিত হচ্ছে। এসময় কীর্তন শ্রবণে আশে পাশের বিভিন্ন গ্রাম থেকে ভক্তবৃন্দ আসে। ঈশ্বরের কৃপায় গ্রামবাসীর সহযোগিতায় তা আগামী বছরগুলোতেও আরো সুন্দর ও সাফল্য মণ্ডিত আয়োজন হবে বলে আশা রাখি।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews