1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
র‍্যাবের অভিযানে ২ কোটি টাকার হেরোইন-সহ এক নারী মাদক ব্যবসায়ী আটক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

র‍্যাবের অভিযানে ২ কোটি টাকার হেরোইন-সহ এক নারী মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩, ১১.৫১ পিএম
  • ৮৩ বার পঠিত

নিরেন দাস, বিশেষ প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‍্যাব-৫ অভিযান চালিয়ে ২ কোটি টাকা মূল্যের ২ কেজি ১০০ গ্রাম হেরোইন-সহ অলকা রানী সিং (৫২) নামের এক শীর্ষ নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫ এর সদস্যরা।

 

রোববার (৪ জুন) বিকাল সাড়ে টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার শ্রীমন্তপুর নামক এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার বসত বাড়িতে তল্লাশি চালিয়ে ২ কেজি ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করে র‍্যাবের অভিযানিক দলের সদস্যরা।

 

আটককৃত মাদক ব্যবসায়ী গোদাগাড়ী উপজেলার শ্রীমন্তপুর এলাকার নির্মল চন্দ্র সিং এর স্ত্রী।

 

সোমবার (৫ জুন) র‍্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব আরও জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী অলকা রানী সিংকে আটক করা হয়। আটকের পর উদ্ধারকৃত হেরোইনের সিজার মুল্য ২ কোটি ১০ লাখ টাকা বলেও র‍্যাব জানায়।

 

পরবর্তীতে আটককৃত নারী মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews