1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
র‍্যাবের অভিযানে দুই কেজি গাঁজা ও সাজাপ্রাপ্ত আসামীসহ আটক-২
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

র‍্যাবের অভিযানে দুই কেজি গাঁজা ও সাজাপ্রাপ্ত আসামীসহ আটক-২

  • আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১০.৫০ পিএম
  • ১৪১ বার পঠিত
নিরেন দাস,জয়পুরহাট,জেলা,প্রতিনিধিঃ-
র‍্যাব-৫, সিপিসি-৩,জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের সদস্যরা পৃথক দুটি অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ বাবলু মন্ডল (৫২) নামে এক মাদক ব্যবসায়ী ও এন আই এ্যাক্ট এর দায়েরকৃত মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী ইয়াকুব আলী (৩০) কে আটক করেছে জয়পুরহাট র‍্যাব সদস্যরা।
শনিবার (১৮ সেপ্টেম্বর) জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির ও অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম এর নেতৃত্বে প্রতিদিনের ন্যায় জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের চৌকশ আভিযানিক দল গোপন সংবাদের ভিক্তিতে পৃথক দুটি অভিযান চালিয়ে তাদের আটক করে।
২ কেজি গাঁজাসহ আটককৃত হলেন, নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মিঠাপুর ইউপি’র মিঠাপুর বাজার এলাকার মৃত তোজাম্মেল মন্ডলের ছেলে মাদক ব্যবসায়ী বাবলু মণ্ডল। এবং আটককৃত সাজাপ্রাপ্ত আসামী জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈল ইউপি’র দস্তপুর গ্রামের ফজলুুল হকের ছেলে সাজাপ্রাপ্ত পলাতক আসামী ইয়াকুব আলী।
র‍্যাব-৫,সিপিসি-৩,জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে আটকের বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানানো হয়।
জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির ও অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম নেতৃত্বে,ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিক্তিতে নওগাঁর বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নে মাদক বিরোধী অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী বাবুল মণ্ডল কে মিঠাপুর বাজার এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ তাকে হাতেনাতে আটক করে র‍্যাব-৫ সদস্যরা।
বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় আটককৃত ধৃত মাদক ব্যবসায়ী র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে সে দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে নওগাঁ জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।
পরবর্তীতে আলামতসহ আটককৃত মাদক ব্যবসায়ীর বাবুল মণ্ডলের বিরুদ্ধে নওগাঁর বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে একটি মামলা দায়ের করা হয়।
এবং জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্প প্রধানের দিকনির্দেশনা বিশেষ এক গোপন সংবাদের ভিক্তিতে র‍্যাব সদস্যরা বিশেষ অভিযান চালিয়ে জয়পুরহাট সদর থানায় মামলা নং-১৯০/২০১৮ দায়রা,ধারাঃ এন আই এ্যাক্ট এর ১৩৮ ধারা, প্রসেস নং-১৭৫/২১ তারিখ ০৩-০৯-২০২১ মূলে বর্ণিত মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী ইয়াকুব আলীকে জয়পুরহাট আধুনিক হাসপাতালের সামনে থেকে আটক করে র‍্যাব।
পরবর্তীতে আটককৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার সদর থানায় জিডি মূলে তাকে হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews