1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
লন্ডনী মার্কেটের রড় চুরি করে বিক্রি করার সময় ধরা পড়ে আজিজিয়া সিনিয়র মাদরাসার তিন শিক্ষার্থী 
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

লন্ডনী মার্কেটের রড় চুরি করে বিক্রি করার সময় ধরা পড়ে আজিজিয়া সিনিয়র মাদরাসার তিন শিক্ষার্থী 

  • আপডেট টাইম : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩, ৩.৩৪ পিএম
  • ৯১ বার পঠিত
  • ফেনী প্রতিনিধিঃ

দাগনভূঞা আজিজিয়া সিনিয়র মাদরাসার নবম শ্রেণীর তিন শিক্ষার্থী মাদরাসা ভবনের পশ্চিমে লন্ডনি নাছের মার্কেটের ছাদের রড় কেটে বিক্রি করার সময় হাতেনাতেএএ ধরা পড়েন। রড় বিক্রি করতে গেলে বসুরহাট রোড়স্থ ২নং ওযার্ড কাউন্সিলর সাইফুল সওদাগর হস্তক্ষেপে রড় জব্দ করা হয়। এ সময় সাংবাদিক হাসনাত তুহিন (লন্ডনি মার্কেটের মালিক) বিষয়টি অবগত হলে তিনজনকে সনাক্ত করেন। পরিস্থিতি মোকাবেলায় অনেকটা হুমকির মুখে পড়েন তিনি এবং সহকর্মী সাপ্তাহিক প্রত্যয় ও দৈনিক আনন্দবাজার পত্রিকার দাগনভূঞা প্রতিনিধি নাজমুল হাসান শুভ । তবে উক্ত মার্কেটের ভিতরে ২য় মার্কেটে ইভটিজিং সহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড ইতিপূর্বে অনেক ঘটনা ঘটেছে বলে স্থানীয় ব্যবসায়ীরা জানান। রড় চুরির বিষয়টি সনাক্ত হলে মাদরাসা থেকে বহিষ্কার করা হবে বলে জানান মাদরাসা ভারপ্রাপ্ত সুপার। এ বিষয়ে প্রিন্সিপালকে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

ভুক্তভোগী মার্কেট মালিক সাংবাদিক হাসনাত তুহিন জানান, চোরদের সনাক্ত করার পর তাদের পরিবারের সদস্য দের আসতে বললে তারা আনতে আশিকার প্রকাশ করায়, মালামাল সহ আটকদের থানা দেওয়ার সিদ্ধান্ত হলে, ইকবাল করলে ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোজাহিদ হোসেন দল বল নিয়ে মাদ্রাসায় উপস্থিত হন এবং আটক জাহিদুল ইসলামের বড় ভাই মুরাদ সহ আটক তিনজকে চিনিয়ে নিয়ে যায়। ক্ষতিগ্রস্ত সাংবাদিক হাসনাত তুহিন আরো জানান, ৫ তলা ফাউন্ডেশনের মার্কেট ১তলার ছাদের বাড়তি ৬ সুতার রড়গুলো তারা কেটে বিক্রি করতে ধরা পড়ে। তবে আমার মার্কেট এর ৫০ লক্ষ টাকার বিশাল পরিমান ক্ষতি করে দিয়েছে তারা। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

 

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ অভিযোগে সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী সাংবাদিক অভিযোগ দিয়েছেন, অভিযোগের আলোকে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews