1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
লালমনিরহাটে বাল্যবিবাহ অপরাধে কাজী গ্রেফতার
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

লালমনিরহাটে বাল্যবিবাহ অপরাধে কাজী গ্রেফতার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০, ৩.৪১ পিএম
  • ১৯১ বার পঠিত

রাজু মন্ডল:

লালমনিরহাটে হাতীবান্ধা উপজেলার বড়খাতায় অভিযান চালিয়ে বাল্যবিবাহ দেয়ার সময় কাজী আবুল হাশেমকে গ্রেফতার করেছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৯ জুলাই) রাতে হাতীবান্ধার বড়খাতা গ্রামের তহশিলদার পাড়া এলাকার হোসেন আলীর মেয়ে হাসি খাতুন (১৪) এর বাল্য বিয়ের প্রস্তুতি চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার সামিউল আমিন সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। পরে কাজী অফিসে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অসংখ্য বহি উদ্ধার করা হয় যার মধ্যে শুধু একটি বহিই সরকারি নথিভুক্ত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সামিউল আমিন সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাল্যবিবাহ বন্ধ করতে এসে সরাসরি বাল্যবিবাহ নিবন্ধনের প্রমাণ পাওয়ায় কাজীর বিরুদ্ধে বাল্যবিবাহ নিরোধ আইন ২০১৭ এর ১১ ধারা অনুযায়ী লাইসেন্স বাতিল করা হয়েছে।

তিনি আরও জানান, বাল্যবিবাহ নিবন্ধনের প্রমাণ হিসেবে কাজীর অফিস থেকে পাঁচটি ভলিউম বহি জব্দ করা হয়েছে। তার নামে একটি নিয়মিত মামলা দায়ের করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews