1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
লালমনিরহাট কালীগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে শ্বশুর গ্রেফতার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

লালমনিরহাট কালীগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে শ্বশুর গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১, ৫.৩০ পিএম
  • ২০২ বার পঠিত

লালমনিরহাট কালীগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে শ্বশুর গ্রেফতার

রেখা মনি,নিজস্ব প্রতিবেদক:

লালমনিরহাটের কালীগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যা ও মুখে বিষ ঢেলে দিয়ে পালিয়েছে স্বামীসহ পরিবার। জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর শ্বশুর আজিজারকে আটক করেছে পুলিশ।

সোমবার(২ আগস্ট) সকালে উপজেলার গোড়ল ইউনিয়নের দুলালী গ্রামে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি ওই গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নের বালাটারী গ্রামের মজিবর রহমানের মেয়ে মর্জিনা বেগমের(২৩) সাথে ৫ বছর আগে বিয়ে হয় শফিকুল ইসলামের। বিয়ের পরে তাদের সংসারে কিরণ বালা(৪) নামে এক মেয়ের জন্ম হয়। সেই মেয়ে কিরণ বালা রোববার বিকেলে বাড়ির উঠানে পায়খানা করে। যা পরিস্কার করতে বিলম্ব হওয়ায় গৃহবধূ মর্জিনাকে গালমন্দ করেন শ্বাশুরী ও দেবর। এ নিয়ে বাকবিতন্ডা বাঁধে তাদের পরিবারে।

ওই দিন সন্ধ্যায় তাদের বিতন্ডায় যুক্ত হন মর্জিনার স্বামী শফিকুল ইসলাম। এতে শফিকুলের লাঠির আঘাতে গুরুতর আহত হন মর্জিনা বেগম। তাকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হলে বাড়িতে মরদেহ রেখে মুখে বিষ ঢেলে দিয়ে ঘরের আসবাবপত্র নিয়ে রাতেই পালিয়ে যায় তার পরিবার। স্থানীয়দের মাধ্যমে মৃত মর্জিনার বাবা খবর পেয়ে কালীগঞ্জ থানায় মেয়েকে হত্যার অভিযোগ দায়ের করেন।

কালীগঞ্জ থানা পুলিশ সোমবার সকালে মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় সন্দেজনক ভাবে মৃত মর্জিনার শ্বশুর আজিজার রহমানকে আটক করে পুলিশ।

মৃত মর্জিনার বাবা মজিবর রহমান বলেন, আমার মেয়েকে তুচ্ছ ঘটনায় পিটিয়ে হত্যা করে মুখে বিষ ঢেলে বাড়ির সবাই পালিয়েছে। আমি মেয়ের হত্যার সুষ্ঠ বিচার চাই।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আরজু সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। সন্দেহজনক ভাবে মৃতের শ্বশুরকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews