1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
লেখা পড়ার পাশাপাশি খেলাধুলা ও শরীর চর্চার ব্যবস্থা রাখতে হবে : লক্ষ্মীপুর পৌর মেয়র 
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

লেখা পড়ার পাশাপাশি খেলাধুলা ও শরীর চর্চার ব্যবস্থা রাখতে হবে : লক্ষ্মীপুর পৌর মেয়র 

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪, ৮.৪৪ পিএম
  • ৪০ বার পঠিত
  • মোঃ কামাল উদ্দিন, লক্ষ্মীপুর 

 

লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মাসুম ভু্ঁইয়া বলেছেন শিক্ষা প্রতিষ্ঠানে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলা ও শরীর চর্চার ব্যবস্থা রাখতে হবে।

 

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে পৌর শহরের পল্লী বিদ্যুৎ এলাকায় লক্ষ্মীপুর মডেল স্কুল এন্ড কলেজ ও লক্ষ্মীপুর মডেল আলিম মাদ্রাসা উদ্বোধন কালে বিশেষ অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন পুলিশ সুপার মো. তারেক বিন রশিদ পিপিএম।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার,বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য জাহিদুল ইসলাম বিপ্লব।

উদ্বোধন শেষে অতিথিরা প্রতিষ্ঠানের কম্পিউটার ল্যাব ও উদ্বোধন উপলক্ষে আয়োজিত পিঠা মেলা পরিদর্শন করেন।

 

এই সময় আরও উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর মডেল স্কুল এন্ড কলেজ ও লক্ষ্মীপুর মডেল আলিম মাদ্রাসার সহসভাপতি আব্দুল আজিম শাকিল,পরিচালক সালমা মোনায়েম,অধ্যক্ষও সদস্য সচিব আ,ন,ম,নোমান, পরিচালক আ,স,ম,সায়েম, পরিচালক, ওবায়দুল কাদের বেল্লাল, পরিচালক, রিপন আমেদসহ অনেকে।

এসময় বক্তারা প্রতিষ্ঠানের সাফল্য কামনা করেন এবং লেখা পড়ার পাশাপাশি খেলাধুলা ও শরীর চর্চার ব্যবস্থার রাখার জন্য প্রতিষ্ঠানের প্রতি আহ্বান জানান।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews