1. admin@surjodoy.com : Admin Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ সংবাদ প্রকাশের জেরে বাঘায় সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালকদের বিদায় ও বরণ অনুষ্ঠান ব্রাহ্মণবাড়িয়া কসবায় ভাগ্নিকে ধর্ষণ চেষ্টায় মামার নামে মামলা সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১০০ শয্যা করা হবে আশ্বাস দেন সাবেক এমপি ডাঃ সালাউদ্দিন বাবু সাভারে ছাত্র-জনতার হত্যা মামলা আসামি জাকির মামা গ্রেফতার লোহাগড়ায় জমিজবর দখল দেশীয় অস্ত্রদিয়ে হামলার প্রান নাশের হুমকির অভিযোগ

লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ

  • আপডেট টাইম : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪, ৬.৩০ পিএম
  • ৭ বার পঠিত

আব্দুল্লাহ আল মামুন

নড়াইল জেলার লোহাগড়া থানার চর আড়িয়ারা গ্রামের বাসিন্দা মো. রফিকুল ইসলাম সম্প্রতি তার বাড়ি থেকে একটি মূল্যবান গরু জোর পূর্ব নিয়ে যাওয়ার অভিযোগ করেছেন। এই ঘটনায় তিনি আটজনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করেছেন এবং তাদের বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়েছেন। ভুক্তভুগীর অভিযোগে যানা যায়, নড়াইল জেলার লোহাগড়া থানার ৬ নং জয়পুর ইউনিয়নের চর আড়িয়ারা গ্রামের মৃত রাজেক মৃধার ছেলে নান্নু মৃধা। একই গ্রামের মৃত সোলেমান মৃধার ছেলে দাউদ মৃধা। সাউদ মৃধার ছেলে সালাউদ্দীন মৃধা।মৃত আমজেদ মোল্লার ছেলে কালা মোল্লা,মৃত গোলে মৃধার ছেলে এরশাদ মৃধা,ইসরাফিল মোল্লার ছেলে আজিজ মোল্লা,মৃত শাম মোল্লার ছেলে রবিউল মোল্লা।আলমডাঙ্গা গ্রামের জলিল মোল্লার ছেলে তরিকুল মোল্লা।

রফিকুল ইসলামের অভিযোগ অনুসারে, গত ১৯ মার্চ তার পৈত্রিক সম্পত্তির মূল্যবান গাছগুলো জোরপূর্বক কেটে নেয় অভিযুক্তরা, যার আনুমানিক মূল্য প্রায় পাঁচ লক্ষ টাকা। এই ঘটনার প্রেক্ষিতে তিনি এম.পি-৪২/২৪ নম্বর মামলা দায়ের করেন। কিন্তু ৯ অক্টোবর অভিযুক্তরা আদালত থেকে জামিনে মুক্তি পাওয়ার পর তারা আরও বেপরোয়া হয়ে ওঠে এবং তাকে শারীরিক ক্ষতি ও প্রাণনাশের হুমকি দেয়।

অভিযোগ অনুযায়ী, ওই দিন বিকেল ৩টার দিকে রফিকুল ইসলামের বাড়ি থেকে বড় একটি এড়ে গরু, যার বাজার মূল্য আনুমানিক দুই লক্ষ টাকা, জোর করে নিয়ে যায় অভিযুক্তরা। এই ঘটনার ফলে রফিকুল ইসলাম ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন এবং ভবিষ্যতে আরও গুরুতর ক্ষতির আশঙ্কা করছেন।
লোহাগড়া থানার অফিসার ইন চার্জ (ওসি) বরাবর তার গরুটি উদ্ধারের জন্য জরুরি পদক্ষেপ নেওয়ার আবেদন জানিয়েছেন। তিনি তার ও তার পরিবারের জীবনের নিরাপত্তা নিশ্চিত করার জন্যও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

এব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে এবং প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্থানীয় বাসিন্দারা দ্রুত সমস্যার সমাধান এবং গ্রামে শান্তি বজায় রাখার জন্য প্রশাসনের কার্যকর পদক্ষেপের দাবি জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews