1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
শান্তি চুক্তির ২যুগ পুর্তিতে নানিয়ারচর জোনের নানা আয়োজন
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লোহাগাড়ায় ক্রয়মূল্যে তরি-তরকারি বিক্রি করে অন্যন্য দৃষ্ঠান্ত স্থাপন করল সংগঠনটি মা হারালেন সাতক্ষীরার মঞ্জিতপুরের ইঞ্জিনিয়ার শেখ মনিরুজ্জামান মনি এমএলপি‘র সশস্ত্র তৎপরতায় অতিষ্ট রাজস্থলীবাসী পাইকগাছায় ঝুঁকিপূর্ণ বাঁধ ভেঙ্গে প্লাবিত হওয়ার আশঙ্কায় ৭ ইউনিয়নের মানুষ ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান মানিক রতন গ্রেফতার এবং আদালতে প্রেরণ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ

শান্তি চুক্তির ২যুগ পুর্তিতে নানিয়ারচর জোনের নানা আয়োজন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১, ৩.৩২ পিএম
  • ২৯২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

পার্বত্য শান্তি চুক্তির চব্বিশ বছর (২যুগ) পুর্তি উপলক্ষ্যে রাঙামাটির নানিয়ারচর জোন কর্তৃক শান্তি র‍্যালী, ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার সকালে নানিয়ারচর জোন (সুদক্ষ দশ) অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল এসএম রুবাইয়াত হুসাইন (পিএসসি)’র নির্দেশনায় শান্তি র‍্যালী, কম্বল বিতরণ ও মেডিকেল ক্যাম্পিং পরিচালনা করেন, জোন উপ-অধিনায়ক মেজর জাওয়াদ বিন ফারুক।

এসময় নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার শিউলি রহমান তিন্নী, উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামাল হাওলাদার, সেনা অফিসার ক্যাপ্টেন মোঃ রাজিন আকন ও ক্যাপ্টেন আসিফ খান এবং উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ আব্দুল ওহাব হাওলাদারসহ স্থানীয় পাহাড়ি-বাঙ্গালী পাঁচ শতাধিক বাসিন্দা আনন্দ র‍্যালীতে অংশগ্রহণ করেন।

শান্তি র‍্যালী শেষে নানিয়ারচর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ৩৫০জন শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়। পরে জোন মেডিকেল অফিসার ক্যাপ্টেন আসিফ খানের নেতৃত্বে উপজেলা মডেল রিসোর্স সেন্টার ভবনে ২৫০জন রোগীর মাঝে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করে নানিয়ারচর জোন। এর আগে বেলুন ও কবুতর উড়িয়ে রালী আরম্ভ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews