1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
শাহরাস্তিতে দুই সিএনজি সংঘর্ষে আহত ৫
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

শাহরাস্তিতে দুই সিএনজি সংঘর্ষে আহত ৫

  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ৩.০৭ এএম
  • ১৫৬ বার পঠিত
আমান উল্লাহ প্রতিবেদকঃ
চাঁদপুরের শাহরাস্তিতে দুই সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। ২৬ নভেম্বর শুক্রবার বিকেলে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের কালিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় ওই সড়কে কালিয়া পাড়া ও দোয়াভাঙ্গার মধ্যবর্তী স্থানে দুটি সিএনজি অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষের ফলে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে শাহরাস্তি উপজেলা হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়।
আহতরা হলেন, হাজীগঞ্জের গন্ধব্যপুর চর বাড়ির মনির হোসেনের স্ত্রী সুমি (২২), কচুয়ার আশ্রাফপুর গ্রামের মৃতঃ আঃ বারেকের পুত্র আলমগীর (৪৭) ও তার স্ত্রী শাহিনা বেগম, শাহরাস্তির যাদবপুর গ্রামের মনির হোসেনের পুত্র জসিম ও ময়মনসিংহের হালুয়া ঘাটের হিরনের স্ত্রী সুধা রানী (৩০)।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ আয়েশা সিদ্দিকা জানান, আহতদের মধ্যে ৪ জনকে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews