1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
শিক্ষার মানোন্নয়ন ও আদর্শ শিক্ষার্থী গড়ে তোলায় মূল লক্ষ্য,  আমিনুল ইসলাম
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

শিক্ষার মানোন্নয়ন ও আদর্শ শিক্ষার্থী গড়ে তোলায় মূল লক্ষ্য,  আমিনুল ইসলাম

  • আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১০.৩৯ পিএম
  • ১০৮ বার পঠিত
আবুল কালাম আজাদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা,
বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার, শিক্ষার মনোন্নয়নে সরকার বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে, বর্তমান শিক্ষা ব্যবস্থা অনেক দূর এগিয়ে গেছে। বার আউলিয়ার বিশ্ববিদ্যালয় কলেজ ঐতিহ্যবাহী একটি প্রতিষ্ঠান, এই প্রতিষ্ঠান থেকে শিক্ষা লাভ করে দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এই কলেজর শিক্ষার্থীরা ভূমিকা রাখছে। তিনি আরো বলেন শিক্ষকদের ধৈর্য সহকারে পাঠদান, ছাত্রদের মনযোগী হতে হবে। শিক্ষক ও শিক্ষার্থীদের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে এই প্রতিষ্ঠান দেশের সেরা প্রতিষ্ঠান হিসেবে রুপান্তরিত হবে। আমি শিক্ষার মনোন্নয়ন,প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়নে যা করা দরকার সব করবো।
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায়  ১৮ ই সেপ্টেম্বর বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের উদ্যোগে কলেজ হল রুমে অনুষ্ঠিত এক সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ মো: ফয়েজ উল্ল্যাহ চৌধুরী।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,এড. হুমায়ন কবির রাসেল, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী সহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ।
এ ছাড়াও কলেজের শিক্ষক / শিক্ষিকা,ছাত্র /ছাত্রী সহ এলাকায় বিভিন্ন মান্যগণ্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক  আমিনুল ইসলামকে সভাপতি করে ২৩ ই আগষ্ট  ঘোষণা করা হয়, বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজ পরিচালনা পরিষদের এডহক কমিটি। এ উপলক্ষে উক্ত সংবর্ধনা সভার আয়োজন করেন কলেজ কর্তৃপক্ষ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews