1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
শিক্ষার মান বৃদ্ধি করতে সরকার বহুমুখী পরিকল্পনা করেছে : এমপি মানিক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

শিক্ষার মান বৃদ্ধি করতে সরকার বহুমুখী পরিকল্পনা করেছে : এমপি মানিক

  • আপডেট টাইম : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩, ১১.৩৬ এএম
  • ১১১ বার পঠিত

ছাতক প্রতিনিধি:

সুনামগঞ্জ-৫ ছাতক-দোয়ারাবাজার নির্বাচনী এলাকার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, শিক্ষার মান বৃদ্ধি করে অনেক উচ্চতায় নিয়ে যেতে সরকার বহুমুখী পরিকল্পনা গ্রহণ করেছে। সাধারন শিক্ষার পাশাপাশি দ্বীনি শিক্ষাকেও সম গুরুত্ব দিচ্ছে সরকার। শিক্ষার অনুকুল পরিবেশ সৃষ্টির লক্ষ্যে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নির্মিত হচ্ছে অত্যাধুনিক ভবন। দেশের চলমান উন্নয়ণ অব্যাহত রাখতে সরকারের ধারাবাহিকতার বিকল্প নেই। তিনি বলেন,ভবিষ্যতে প্রতিটি ওয়ার্ডে উচ্চ বিদ্যালয় এবং প্রতিটি ইউনিয়নে কলেজ প্রতিষ্ঠা করা হবে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি)সকালে ছাতকের নোয়ারাই ইউনিয়নের হাজী রইছ আলী উচ্চ বিদ্যালয়ে তাকে দেয়া এক সংবর্ধনা সভায় সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে এমপি মুহিবুর রহমান মানিক এসব কথা বলেন। এক দাবীর প্রেক্ষিতে তিনি এই বিদ্যালয়কে নিম্ন মাধ্যমিক থেকে উচ্চ মাধ্যমিকে রূপান্তর, বিদ্যালয়ের একটি নতুন ভবন করে দেয়ার ঘোষণা দেন। এ ছাড়া শেখ রাসেল ডিজিটাল ল্যাব সহ সকল দাবী পর্যায়ক্রমে বাস্তবায়নণর প্রতিশ্রুতি দেন এমপি মানিক।

 

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বিদ্যালয় প্রতিষ্ঠাতা আলহাজ্ব আজিজুর রহমানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমমান, ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, সাবেক পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সন্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, ছাতক থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ মাঈনুল জাকির, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব সৈয়দ আহমদ, যুক্তরাষ্ট্র প্রবাসী, কমিউনিটি নেতা মাসুক মিয়া, এড. আশিক আলী প্রমূখ। সভায় স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সদস্য, ছাতক সিমেন্ট কারখানা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল আহমদ। সভায় সংবর্ধিত অতিথির উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন শিক্ষার্থী সায়েরা বেগম তালুকদার। এসময় বিদ্যালয় প্রতিষ্ঠাতা পরিবারের হাজী রইছ আলী,সাবেক চেয়ারম্যান হাজী জুবেদ আলী, হাজী নুরু মিয়া তালুকদার, হাজী সুরুজ মিয়া, যুক্তরাজ্য প্রবাসী বীর মুক্তিযোদ্ধা আব্দুস সবুর লাল, অবসরপ্রাপ্ত উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আব্দুল হামিদ, আওয়ামীলীগ নেতা মোশাহিদ আলী,প্রধান শিক্ষক কামাল উদ্দিন, আশরাফুল ইসলাম, ব্যবসায়ী আলহাজ্ব সালেহ আহমদ, হাজী আকবর আলী, প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন অর রশিদ, সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান ইন্তাজ আলী,আফতাব মিয়া তালুকদার, ছালিক মিয়া তালুকদার, সাজ্জাদ মিয়া তালুকদার, জহুর আলী, সিরাজুল ইসলাম, কালা মিয়া, আব্দুর রহিম, হাজী আহমদ আলী,আব্দুল লতিফ, হাফিজ আব্দুল কাইয়ূম, সাজিদ মিয়া তালুকদার, মুহিবুর রহমান,রাকিবুর রহমান, হাফিজুর রহমান, আব্দুল কাহার, আব্দুল আহাদ,আনজু মিয়া, আলা উদ্দিন,সাদমান মাহমুদ সানি, আবু ইউসুফ, লায়েক আহমদ, কবির আহমেদ, জাবেদ আহমদ, তানভীর আহমদসহ স্থানীয় লোকজন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শিক্ষর্থী আবুল কাশেম ও পবিত্র গীতা পাঠ করেন শিক্ষক সিতাংশু শেখর দাস।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews