1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
শিপ্রার জামিন মঞ্জুর সিফাতের শুনানি আগামী কাল
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

শিপ্রার জামিন মঞ্জুর সিফাতের শুনানি আগামী কাল

  • আপডেট টাইম : রবিবার, ৯ আগস্ট, ২০২০, ৩.৪২ পিএম
  • ৩৮৩ বার পঠিত

শহিদুল ইসলাম সোহেল,স্টাফ রিপোর্টারঃ 

কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খানের সহযোগী মাদক মামলায় গ্রেপ্তার দেখানো শিপ্রা রানী দেবনাথকে জামিন দিয়েছেন আদালত।

আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে কক্সবাজারের রামু জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দেলোয়ার হোসেন তার জামিন আবেদন মঞ্জুর করেন। শিপ্রা দেবনাথের আইনজীবী অরুপ বড়ুয়া তপু বিষয়টি গণমাধ্যম কে নিশ্চিত করেন।

তিনি জানান, শিপ্রার বিরুদ্ধে পুলিশের দায়ের করা মামলায় জামিন আবেদন করা হয়। শুনানি শেষে মামলার তদন্ত প্রতিবেদন না আসা পর্যন্ত শিপ্রার জামিন মঞ্জুর করেন বিচারক।

অন্যদিকে নিহত মেজর (অব.) সিনহা মো. রাশেদ খানের আরেক সহকর্মী রিফাতুল ইসলাম সিফাতের জামিন আদেশের দিন ধার্য্য করেছেন আগামীকাল সোমবার। সিনিয়র জুডিমিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের (টেকনাফ-৩) ভারপ্রাপ্ত বিচারক শুনানি শেষে এই আদেশ দেন।

সিফাতের আইনজীবী মাহবুবুল আলম টিপু জানান, পুলিশের দায়ের করা হত্যা ও মাদকের দুটি মামলায় সিফাতের জামিন আবেদন করা হয়। শুনানি শেষে জামিনের জন্য আবার সোমবার শুনানির দিন ধার্য্য করেছে আদালত।

এদিকে, কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ নিহতের ঘটনায় ৭ আসামির রিমান্ড আজ রোববার থেকে শুরু হচ্ছে। এছাড়া পলাতক দুইজনের বিরুদ্ধেও গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

উল্লেখ্য,গত ৩ জুলাই স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ফিল্ম অ্যান্ড মিডিয়া বিভাগের তিন শিক্ষার্থীসহ ইউটিউব চ্যানেলের জন্য ভ্রমণ ভিডিও তৈরি করতে কক্সবাজারে যান। ৩১ জুলাই রাতে শামলাপুরের একটি পাহাড়ি এলাকায় শ্যুটিং শেষে ফেরার পথে তল্লাশির সময় পুলিশের গুলিতে খুন হন সিনহা। পরে রিসোর্ট থেকে আটক করা হয় তার সঙ্গে থাকা শিপ্রা ও সিফাতকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews