1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
শিবগঞ্জে আওয়ামী লীগ নেতার বিএনপির পক্ষে ইউনিয়ন পরিষদ নির্বাচন করার ঘোষণা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

শিবগঞ্জে আওয়ামী লীগ নেতার বিএনপির পক্ষে ইউনিয়ন পরিষদ নির্বাচন করার ঘোষণা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৩.০৪ পিএম
  • ১৫৭ বার পঠিত
বগুড়া জেলা প্রতিনিধি,
 বগুড়ার শিবগঞ্জ উপজেলায় এক আওয়ামী লীগ নেতার ইউপি নির্বাচন নিয়ে বিএনপি প্রীতির বিষয়টি গোটা শিবগঞ্জে চাউর হয়েছে। এ সংক্রান্ত একটি কথোপকথনের ভিডিও ফাঁস হয়েছে।
সমালোচিত ঐ আওয়ামী লীগ নেতার নাম নবরঞ্জন সরকার ভোম্বল। সে সাদুল্ল্যাপুর গ্রামের স্বর্গীয় যতিন্দ্রনাথ সরকারের ছেলে। সে দলে যোগ দেওয়ার  অল্প কয়েক দিনের মধ্যেই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির পদ বাগিয়ে নিয়েছে।
অনুসন্ধানে জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ  নির্বাচনকে কেন্দ্র করে শিবগঞ্জ সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি  নবরঞ্জন সরকার ভোম্বল, তার ছেলে মিথুন সরকার এবং প্রতিবেশী ভাতিজা নয়ন দাস আওয়ামীলীগের দলীয় প্রার্থীর বিরুদ্ধে  বিএনপি সমর্থিত সম্ভাব্য প্রার্থী আলহাজ্ব আব্দুল ওয়ারেসের পক্ষে ভোট করার পরিকল্পনার একটি ভিডিও ফাঁস হয়।
ঐ ভিডিওতে কোন কোন আওয়ামী লীগ পরিবার বিএনপির প্রার্থীকে ভোট দিবে তার একটি পরিসংখ্যানও করা হয়।
উক্ত ভিডিওতে নবরঞ্জন সরকার (ভোম্বল) পরিষ্কার ভাষায় বলে “যতই আমরা আওয়ামী লীগ করি ভোট দিমু ওয়ারেছ চেয়রম্যানকে, দশ কথার এক কথা”।
অনুসন্ধানে আরও জানা যায়, আলহাজ্ব আব্দুল ওয়ারেছ শিবগঞ্জ সদর ইউনিয়নের সাবেক বিএনপির চেয়ারম্যান ছিলো। আসন্ন ইউপি নির্বাচনে সে পুনরায় চেয়ারম্যান নির্বাচনে প্রার্থী হবে। যদিও বিএনপি এবারের ইউপি নির্বাচনে দলগতভাবে অংশগ্রহণ করবে না।
নবরঞ্জন সরকার ভোম্বল ভিডিওর সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা আওয়ামী লীগ করি। আওয়ামী লীগের বাহিরে ভোট দেওয়ার কোন সুযোগ নেই। অনেক সময় ইচ্ছার বিরুদ্ধে কথা বলতে হয়।
তবে নাম প্রকাশে অনিচ্ছুক  শিবগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের এক নেতা বলেন,উনি কখনোই আওয়ামী লীগের লোক ছিলেন না, অলওয়েজ গভমেন্ট পার্টি হিসেবে অতীতে বিএনপি জামাতের সঙ্গে তাকে কাজ করতে আমরা দেখেছি, তাদের পক্ষে ভোটও করেছে।  অন্য দল থেকে আসা অনুপ্রবেশকারী হাইব্রিড নেতারা দলের শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ড পরিচালনা এবং বক্তব্য প্রচার  করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। যা স্থানীয় সরকার নির্বাচনে যথেষ্ট প্রভাব ফেলতে পারে বলে আমার মনে হয়। যে কারনে নির্বাচনে দল মনোনীত প্রার্থীকে যথেষ্ট সতর্ক থাকতে হবে এই ধরনের নেতাদের থেকে। এদের জন্য আওয়ামী লীগ বারবার প্রশ্নবিদ্ধ হচ্ছে।
শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি আজিজুল হক গণমাধ্যমকে বলেন, ঘটনাটি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews