1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
শিবগঞ্জে স্বামী পরিত্যক্তকে ধর্ষন, অতঃপর সাত মাসের অন্তসত্ত্বা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

শিবগঞ্জে স্বামী পরিত্যক্তকে ধর্ষন, অতঃপর সাত মাসের অন্তসত্ত্বা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১, ২.৪০ এএম
  • ১৭১ বার পঠিত

শিবগঞ্জে স্বামী পরিত্যক্তকে ধর্ষন, অতঃপর সাত মাসের অন্তসত্ত্বা

শেখর চন্দ্র সরকার বগুড়া জেলা প্রতিনিধিঃ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার পল্লীতে এক স্বামী পরিত্যক্তা নারীকে বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষণ, সাত মাসের অন্তস্বত্বা, থানায় মামলা, ধর্ষক গ্রেফতার।

থানার মামলা সূত্রে জানা যায়, উপজেলার কিচক ইউনিয়নের মাটিয়ান দক্ষিণ পাড়া গ্রামের হত দরিদ্র ফেরদৌস ইসলামের মেয়ে (২২) উপজেলার মোকামতলা ইউনিয়নের শংকপুর গ্রামের শহিদুল ইসলাম এর সঙ্গে বিয়ে হয়।

গত ৩ বছর পূর্বে পারিবারিক কলোহের কারণে ওই গৃহবধুর বিবাহ বিচ্ছেদের ঘটনা ঘটে। তার পর থেকে মেয়েটি তার একটি সন্তান কে নিয়ে তার পিতার বাড়িতে বসবাস করে। একই গ্রামের হামেদ আলীর ছেলে অনার্স পড়ুয়া ছাত্র শাফিউল ইসলাম (২৫) এর কু-নজর পরে ওই নারীর উপর।

একপর্যায়ে সে ওই নারীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমিক কৌশলে বিয়ের প্রলোভন দিয়ে ওই নারীর সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তুলে। অভিযুক্ত যুবক ওই যুবতীর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করায় ওই নারী ৭ মাসের অন্তসত্বা হয়ে পড়ে।

ওই নারী অভিযুক্ত যুবকে বিয়ের কথা বললে তাল বাহানা করে কালপেক্ষপন করে। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে শিবগঞ্জ থানায় ধর্ষণ মামলা করে। মামলার প্রেক্ষিতে থানা পুলিশ ধর্ষককে আটক করে।

শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় মামলা নেওয়া হয়েছে। মামাল প্রেক্ষিতে তাৎক্ষনিক ধর্ষক কে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে স্বাস্থ্য পরিক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews