1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও মানহানিকর বক্তব্য" জয়পুরহাট থানায় অভিযোগ
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও মানহানিকর বক্তব্য” জয়পুরহাট থানায় অভিযোগ

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১, ২.৪৪ এএম
  • ১৪৫ বার পঠিত

নিরেন দাস,জয়পুরহাট,জেলা প্রতিনিধিঃ-

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও মানহানিকর বক্তব্য দেয়ার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
বুধবার(৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টায় সদর থানার ওসি আলমগীর জাহানের কাছে এ অভিযোগটি দায়ের করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম।
অভিযোগে বলা হয়েছে, গত ৭ ডিসেম্বর বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ইলেকট্রনিক্স মিডিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে কুরুচিপূর্ণ অশালীন ও মানহানিকর বক্তব্য দেন। যা পরে বিভিন্ন ইলেক্ট্রনিক্স মিডিয়ায় প্রচার হয়। এতে তিনি (জহুরুল ইসলাম) প্রধামন্ত্রীর একজন কর্মী হিসেবে মানসিকভাবে আঘাতপ্রাপ্ত হয়েছেন। প্রধানমন্ত্রীর নামে এমন বক্তব্য দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মান সম্মান দেশ-বিদেশ ও আন্তর্জাতিক মহলে চরমভাবে অসম্মানিত, মানহানিকর ও হেও প্রতিপন্ন হয়েছে। এছাড়া এমন কুৎসামূলক বক্তব্যে বাংলাদেশ রাষ্ট্র ও দল হিসেবে আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। তাই বাদী হয়ে জয়পুরহাট সদর থানার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম এই অভিযোগ দায়ের করেন।
এ বিষয় জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ(ওসি)একেএম আলমগীর জাহান বলেন, জয়পুরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম একটি অভিযোগ দিয়েছেন। সেটিকে এখনও মামলা হিসেবে রেকর্ড করা হয়নি। এমন বক্তব্যের কোন লিংক এখনও পাওয়া যায়নি। বিষয়টি গুরুত্বের সাথে যাচাই বাছাই ও তদন্ত চলছে। তদন্ত শেষে উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews