1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
শেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই আমরা গনতন্ত্র পেয়েছি : এমপি শাওন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

শেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই আমরা গনতন্ত্র পেয়েছি : এমপি শাওন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩, ১২.১৫ এএম
  • ৯৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, সামরিক শাসকের রক্তচক্ষু ও নিষেধাজ্ঞা উপেক্ষা করে ১৯৮১ সালের ১৭ মে প্রিয় স্বদেশভূমিতে প্রত্যাবর্তন করেন শেখ হাসিনা। তিনি সেদিন শত বাধা উপেক্ষা করে দেশে ফিরে এসেছিলেন বলেই আজ আমরা গনতান্ত্রিক বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধু আমাদের দিয়েছেন স্বাধীন সার্বভৌম বাংলাদেশ আর শেখ হাসিনা দিয়েছেন উন্নয়নশীল বাংলাদেশ। শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মসূচিতে অংশ নিয়ে এমপি শাওন এসব কথা বলেন।

 

 

বুধবার সকাল সাড়ে ১০ টায় তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মাষ্টার তৈয়বুর রহমানের সভাপতিত্বে তজুমদ্দিন উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, শেখ হাসিনা জাতির পিতার কন্যা, এটিই তার বড় পরিচয়। তার পাওয়ার বা হারাবার কিছু নেই। যা হারানোর তা ১৫ আগস্টে হারিয়েছেন। বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পর স্বাধীন- সার্বভৌম বাংলাদেশে মুক্তিযুদ্ধের চেতনাকে ভূলুণ্ঠিত করে বাঙালি জাতির অস্তিত্বকে বিপন্ন করতে নানামুখী ষড়যন্ত্র করেছিল ঘাতক গোষ্ঠী। কিন্তু পারেনি। শেখ হাসিনা রাস্ট্র ক্ষমতায় এসে বাংলাদেশকে একটি শক্তিশালী রাস্ট্রে পরিনত করেছেন।

 

এসময় বক্তব্য রাখেন, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক দেওয়ান, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, তজুমদ্দিন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুন আহমেদ, ইউপি চেয়ারম্যান শহিদুল্যাহ কিরন, আবু তাহের মিয়া, মেহেদী হাসান মিশু হাওলাদার, মো: রাসেল মিয়া প্রমুখ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews