1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
শ্রমিক লীগ নেতার উপর হামলার মামলায় ভাইস চেয়ারম্যান আটক !
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

শ্রমিক লীগ নেতার উপর হামলার মামলায় ভাইস চেয়ারম্যান আটক !

  • আপডেট টাইম : সোমবার, ১৭ মে, ২০২১, ৩.৫৬ পিএম
  • ১৮২ বার পঠিত

রেখা মনি, নিজস্ব প্রতিবেদকঃ

Facebook Twitter Instagram share
নওগাঁর আত্রাই উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সরদার সোয়েবের (৪২) ওপর অতর্কিত হামলার ঘটনায় ১২ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে।

Surjodoy.com
সোমবার (১৭ মে) সকালে আহতের স্ত্রী সাবরিনা সুলতানা বাদী হয়ে মামলা করেন। মামলার এক নম্বর আসামি আত্রাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগমকে আটক করা হয়েছে।

এর আগে রোববার (১৬ মে) দুপুরে উপজেলা নিউ মার্কেটের দ্বিতীয় তলায় সরদার সোয়েবের অফিসে মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগমের ছেলে মির্জা রাব্বীর বিরুদ্ধে হামলার অভিযোগ ওঠে।

The Daily surjodoy
এতে সোয়েবের শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখম হয়েছে। তার উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

The Daily surjodoy
স্থানীয় সূত্রে জানা গেছে, সরদার সোয়েব প্রতিদিনের ন্যায় রোববার দুপুরে উপজেলা নিউ মার্কেটে ঠিকাদারি কাজে ব্যক্তিগত অফিসে যান। হঠাৎ মির্জা রাব্বী তার দলবল নিয়ে সরদার সোয়েবের ওপর অতর্কিত হামলা চালিয়ে শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে চলে যান। তার শরীরের বেশ কিছু জায়গায় গুরুতর জখম হয়।

The Daily surjodoy
বাজারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। হামলার পর জড়িত থাকার অভিযোগে মমতাজ বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছিল। অবশেষে তাকে আটক দেখিয়ে মামলা হয়েছে।

The Daily surjodoy
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ‘সরদার সোয়েবের সঙ্গে তাদের ব্যবসা নিয়ে আর্থিক লেনদেন ছিল। এর সূত্র ধরেই তার ওপর হামলা হয়েছে।

The Daily surjodoy
আহতের স্ত্রী বাদী হয়ে মমতাজ বেগমের নির্দেশে হামলা হয়েছে মর্মে তাকেসহ ১২ জনকে আসামি করে মামলা করেছেন। এ ঘটনায় মমতাজ বেগমকে আটক করা হয়েছে। মামলার পর সোমবার তাকে নওগাঁ আদালতে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews