1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
শ্রীনগরে যুবদল ও ছাত্রদল নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ রাজশাহী মেডিকেলে ৫ পুত্রসন্তানের জন্ম দিলো আত্রাইয়ের মেরিনার সুন্দরগঞ্জে মাসকলাই চাষে বীজ-সার বিতরণ

শ্রীনগরে যুবদল ও ছাত্রদল নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

  • আপডেট টাইম : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩.৩৪ পিএম
  • ২৩ বার পঠিত

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের শ্রীনগরে যুবদল নেতা জাকির হোসেন ও ছাত্রদল নেতা জিসান এর উপর স্বৈরাচার আঃলীগের সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিচার চেয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

বুধবার (৪ সেপ্টেম্বর) উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের বাড়ৈখালী বাজারে এ মানববন্ধন করেন এলাকাবাসী। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করে মিছিল বাজার প্রদক্ষিন করে পূনরায় বিএনপি অফিসের সামনে এসে শেষ হয়।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে যুবদল নেতারা বলেন, গত ৫ আগষ্ট শেখ হাসিনা পলায়নের পর বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে বাড়ৈখালী ইউনিয়ন আঃলীগ সভাপতি ইকবাল হোসেন মাষ্টার এর বাড়িতে উত্তেজিত জনতা ভাংচুর করেন। এর রেশ ধরে গত ৩১আগষ্ট বিকেলে আঃলীগ নেতা ইকবাল হোসেন মাষ্টারের হুকুমে আড়িয়াল বিলের শীর্ষ ভূমিদস্যু,চিহ্নিত চাঁদাবাজ মামুন, আসলাম,নজরুল ইসলামসহ ৩০-৪০ জনের একটি সংবদ্ধ দল বাড়ৈখালী বাজার মসজিদের সামনে ইউনিয়ন ছাত্রদল নেতা জিসানের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে তাকে আহত করে। জিসানকে বাঁচাতে যুবদল নেতা জাকির হোসেন এগিয়ে আসলে মামুন ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করে।স্থানীয়রা আহতদে উদ্ধার করে সিএনজিতে উঠালে সন্ত্রাসীরা সিএনজি তে হামলা চালিয়ে ভাংচুর করে।একই ঘটনার জেরে ১ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ আসলাম হোসেনকে পিটিয়ে আহত করে।
বক্তারা আরো বলেন, এই ইকবাল বাহিনী আঃলীগের শাসনামলে দীর্ঘদিন যাবৎ পুরো ইউনিয়ন বাসীকে জিম্মি করে আড়িয়াল বিল রক্ষা আন্দালের নামে পুলিশ হত্যা করে সেই হত্যা মামলায় এলাকাবাসী নিরীহ মানুষকে আসামী করে এবং আড়িয়াল বিলের মাটি কেটে শত- শত কোটি টাকা বিক্রি করে আসছে।
মানববন্ধন উপস্থিত ছিলেন, বাড়ৈখালী ইউনিয়ন বিএনপির সভাপতি আঃ মান্নান, যুবদল নেতা চঞ্চল দেওয়ান,যুবদল নেতা জুয়েল মোড়ল,আঃ রহমান,আহত যুবদল নেতা জাকির হোসেনের স্ত্রী সোহানি খান, বাহাউদ্দিন বাবু,বোরহান উদ্দিন,আঃ হাকিম, হাজী আঃ রশিদ, হাজী শহিদুল ইসলাম, ফরজন বেপারী, হাজী আজমত আলীসহ ৫ শতাধিক নারী পুরুষ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews