1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ষড়যন্ত্র করে বিএনপি কখনোই ক্ষমতায় আসতে পারবে না: শিল্পমন্ত্রী
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

ষড়যন্ত্র করে বিএনপি কখনোই ক্ষমতায় আসতে পারবে না: শিল্পমন্ত্রী

  • আপডেট টাইম : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১, ৯.৪৫ পিএম
  • ১৯১ বার পঠিত

ওয়াকিল আহমেদ,

আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করে বিএনপি কখনোই ক্ষমতায় আসতে পারবে না বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

শনিবার দুপুরে নরসিংদীর বেলাব উপজেলার চর উজিলাবো ইউনিয়ন পরিষদের নবনির্মিত ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, বিএনপি প্রতিনিয়ত আওয়ামী লীগের বিরুদ্ধে মিথ্যাচার করে যাচ্ছে। ষড়যন্ত্র করে ক্ষমতায় যাওয়া যায় না। ক্ষমতায় আসতে হলে জনগণের জন্য রাজনীতি করে নির্বাচনের মাধ্যমে আসতে হবে।

নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তার হোসেন শাহীন, ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুজ্জামান ভূইয়া জাহাঙ্গীর, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা প্রমুখ।

এর আগে, সকালে উপজেলার মরজাল-বেলাবো ও পোড়াদিয়া-বেলাবো সড়ক উদ্বোধন করেন মন্ত্রী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews