1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সন্দ্বীপে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নির্বাচন পরবর্তী সহিংসতায় মামলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

সন্দ্বীপে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নির্বাচন পরবর্তী সহিংসতায় মামলা

  • আপডেট টাইম : সোমবার, ৫ জুন, ২০২৩, ১.৩০ এএম
  • ৬২ বার পঠিত

রিয়াদুল মামুন সোহাগঃ

সন্দ্বীপের কালাপানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুর রাজী টিটুর বিরুদ্ধে সন্দ্বীপ থানায় একটি মামলা রুজু হয়েছে।গতকাল(৩ জুন)শনিবার বিকেলে করা মামলায় তিনি ছাড়াও তাঁর পরিবারের আরও ২ জনসহ মোট ১৬ জনকে আসামি করা হয়েছে।

 

মামলা সূত্রে জানা যায়,২৫ মে সন্ধ্যায় নৌকা প্রতীকের বিজয় মিছিল থেকে ওই হামলা হয়।কালাপানিয়ার স্থানীয় দ্বীপবন্ধু ক্লাবে অবস্থানরত বাদী আবদুল কাদের ও তাঁর ভাই পারভেজ উক্ত হামলার শিকার হন।

 

জানা যায়,আবদুল কাদের স্থানীয় ওয়ার্ড মেম্বার ও কালাপানিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি।অপরদিকে তাঁর ভাই পারভেজ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।বাদীর অভিযোগ উপ-নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রফিকুল ইসলামের পক্ষে কাজ করায় হামলার শিকার হন।

 

উক্ত ঘটনায় ১৪৩/৩২৫/৩২৬/৩০৭ ধারাসহ হত্যার উদ্দেশ্যে মারধর করে গুরুতর কাটাজখম,হাড়ভাঙ্গা জখমের মতো অপরাধ আনা হয়।হামলার শিকার বাদী আবদুল কাদেরের পরিবার সূত্রে জানা যায়,আবদুল কাদের ও পারভেজ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

মামলার বিষয়ে জানতে চাইলে সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ(ওসি)শহীদুল ইসলাম জানান,গত রাত থেকে আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।আমাদের অভিযান অভ্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews