1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সন্দ্বীপে উপনির্বাচনে মা'র উপর হামলার ঘটনায় বিচার না পেলে ছাত্রলীগ নেতার আত্মহত্যার হুমকি, থানায় মামলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

সন্দ্বীপে উপনির্বাচনে মা’র উপর হামলার ঘটনায় বিচার না পেলে ছাত্রলীগ নেতার আত্মহত্যার হুমকি, থানায় মামলা

  • আপডেট টাইম : সোমবার, ২৯ মে, ২০২৩, ১২.০৬ এএম
  • ১৮৪ বার পঠিত

মোঃ সাব্বির রহমান (সন্দ্বীপ)

সন্দ্বীপে ২৫মে উপজেলা চেয়ারম্যান পদে উপনির্বাচনের দিন ধার্য ছিল। ভোট দিতে যাওয়ায় রহমতপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কাছে এক মহিলার উপর হামলার ঘটনা ঘটে। এতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন তাঁর ছেলে উপজেলা ছাত্রলীগ নেতা মিনহাজ। তিনি শনিবার তাঁর ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে জানান,মায়ের উপর হামলার ঘটনায় বিচার না পেলে লাইভে এসে আত্মহত্যা করবেন। জানা যায়,মিনহাজ উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদকের দায়িত্বে আছেন।

ছাত্রলীগ নেতার পরিবার সূত্রে জানা যায়,২৫মে বৃহস্পতিবার সন্দ্বীপ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে রহমতপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে যান স্বপ্না বেগম। ফেরার পথে গতিরোধ করে স্থানীয় কিছু যুবক। আনারস প্রতীকে ভোট দেয়ার অভিযোগ তুলে উপর্যুপরি লাথি দেয়।এতে তিনি রাস্তায় পড়ে যান।

ছাত্রলীগ নেতা মিনহাজের স্ট্যাটাস ফেইসবুকে ছড়িয়ে পড়লে সর্বমহলে নিন্দার ঝড় ওঠে। ২৭মে শনিবার স্বপ্না বেগমের স্বামী ও মিনহাজের বাবা মোঃ সেলিম বাদী হয়ে সন্দ্বীপ থানায় মামলা করে। মামলা নং ৭। এতে ভিডিও সুমন ও আসলামসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়। সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম বলেন,বিষয়টা অত্যন্ত দুঃখজনক।আমরা মামলা নিয়েছি। আসামি গ্রেফতারে রাত থেকে অভিযান চলছে।

প্রসঙ্গত,উপ-নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছিলেন মাঈন উদ্দিন মিশন।অন্যদিকে আনারস প্রতীকে আওয়ামী লীগের বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থী ছিলেন বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম চেয়ারম্যান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews