1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সভাপতি আব্দুস সালাম,সম্পাদক হাসান আলী রাণীনগর উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন 

সভাপতি আব্দুস সালাম,সম্পাদক হাসান আলী রাণীনগর উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১, ২.৩৭ এএম
  • ১২৮ বার পঠিত

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) :

নওগাঁর রাণীনগর উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে আব্দুস সালামকে সভাপতি এবং হাসান আলীকে সম্পাদক নির্বাচিত করে ৮৫ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষনা করা হয়েছে। রাণীনগর উপজেলা জাতীয় পার্টির আয়োজনে শনিবার দুপুরে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।

রাণীনরগর পজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলিমুদ্দীন খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নওগাঁ জেলা কমিটির সভাপতি এ্যাড: তোফাজ্জল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নওগাঁ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইফতারুল ইসলাম বকুল এবং কেন্দ্রীয় কমিটির সদস্য ও নওগাঁ জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আলতাফ হোসেন মন্ডল। এছাড়া অন্যদের মধ্যে রাণীনগর উপজেলা জাতীয় পার্টির যুগ্ন সদস্য সচিব আব্দুল মান্নানসহ আত্রাই উপজেলা জাতীয় পার্টি এবং রাণীনগর উপজেলা এবং ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
কাউন্সিলে রাণীনগর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুস সালামকে সভাপতি এবং সাবেক সাংগঠনিক সম্পাদক হাসান আলীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৮৫ সহস্য বিশিষ্ঠ কমিটি ঘোষনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews