1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সমাজকল্যাণ মন্ত্রী মেধাবী শিক্ষার্থী সাম্মীর চিকিৎসায় এগিয়ে এলেন
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

সমাজকল্যাণ মন্ত্রী মেধাবী শিক্ষার্থী সাম্মীর চিকিৎসায় এগিয়ে এলেন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০, ৫.০৯ পিএম
  • ১৯৮ বার পঠিত

রাজু মন্ডলঃ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার মৌলভী আবুল হাশেম আহমেদ আলিম মাদ্রাসা’র ৬ষ্ঠ শ্রেণীর মেধাবী শিক্ষার্থী দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত তাজনিম জাহান সাম্মী’র চিকিৎসার জন্য এগিয়ে এসেছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি। মন্ত্রী ওই শিক্ষার্থীর চিকিৎসার জন্য তার মন্ত্রণালয় থেকে ৫০ হাজার টাকার একটি চেক প্রদান করেছেন।

মঙ্গলবার (২১ জুলাই) দুপুরে সমাজকল্যাণ মন্ত্রী’র পক্ষে তার প্রতিনিধি হিসেবে কালীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা শিক্ষার্থী তাজনিম জাহান সাম্মী’র জেষ্ঠা মাওলানা আজিজুল ইসলামের কাছে এ চেক হস্তন্তর করেন। দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত তাজনিম জাহান সাম্মী হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের দক্ষিন গড্ডিমারী গ্রামের রেজাউল করিমের মেয়ে।

জানা গেছে, হাতীবান্ধার মেধাবী শিক্ষার্থী তাজনিম জাহান সাম্মী দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত এমন একটি খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ হয়। খবরটি দেখে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ নিজেই ওই শিক্ষার্থীর চিকিৎসার বিষয়ে খোঁজ খবর নেয় এবং সহযোগিতার আশ্বাস দেন। মঙ্গলবার সকালে সমাজকল্যাণ মন্ত্রীর পক্ষে ওই শিক্ষার্থী সাম্মী’র জেষ্ঠার কাছে ৫০ হাজার টাকার একটি চেক হস্তন্তর করেন কালীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা।

 

তাজনিম জাহান সাম্মী’র চাচা মাওলানা আজিজুল ইসলাম জানান, তার ভাতিজী দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত। তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে যাওয়া প্রয়োজন। কিন্তু আর্থিক সংকটের কারণে তা সম্ভব হচ্ছে না।

 

এ সময় সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি জানান, প্রয়োজনে শিক্ষার্থী সাম্মীর চিকিৎসায় আরও আর্থিক সহযোগিতা করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews