1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সরকারি গাছ চুরির অপরাধে আটক-৩
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন কোরবানির ঈদকে সামনে রেখে অস্থির চট্টগ্রামের মসলার বাজার বরগুনা উপজেলার হলদিয়া ও গুলিশাখালী ইউনিয়ন ভেঙ্গে নতুন ৫ ইউনিয়ন করার দাবী এলাকাবাসীর রাউজানে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খুন

সরকারি গাছ চুরির অপরাধে আটক-৩

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ মে, ২০২১, ১২.১৩ এএম
  • ১৫৯ বার পঠিত
তফিকুল ইসলাম(কালাই)প্রতিনিধিঃ-
জয়পুরহাটে সরকারি গাছ চুরির অপরাধে ৩ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ মে) ভোরে কালাই উপজেলার মোসেলমগঞ্জ-তেলিহার রোডের গাছ কাটা হয়েছে। এ ঘটনায় ৩ জনকে পুলিশ আটক করে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।
আটককৃতরা হলেন, কালাই উপজেলার সারুঞ্জার গ্রামের মৃত রবিউল হাসান যাদু (৪১), চেঁচুরিয়ার রফিকুল আকন্দের ছেলে রবিউল ইসলাম (২৭), টাকাহুত গ্রামের মোসলেম উদ্দিন মন্ডলের ছেলে রুহুল আমিন (৩৮)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কালাই উপজেলার উদয়পুর মোসেলমগঞ্জ-তেলিহার রোডে পাইকগাছা এলাকায় পাকা রাস্তার পাশে ভোর রাতে একটি ইউকেলেক্টার্স গাছ কাটা হচ্ছে। ওইসময় স্থানীয় মহিলা ইউপি সদস্য কহিনুর আকতার রুবিকে স্থানীয়রা খবর দেন তিনি তাৎক্ষণিক ইউপি চেয়ারম্যানকে খবর দিলে তিনি থানাতে খবর দেন।
থানার পুলিশ এসে ৫ টি গাছের কন্ডগুল জব্দ করে ওই ইউনিয়নের চেয়ারম্যান ওয়াজেদ আলী দাদার সৎ ভাই রবিউল হাসান যাদু সহ ৩ জনকে আটক করে। পরে ওই ইউনিয়নের মহিলা ইউপি সদস্য কহিনুর আকতার রুবি বাদী হয়ে থানায় একটি মামলা করেন।
উদয়পুর ইউনিয়নের চেয়ারম্যান ওয়াজেদ আলী দাদা জানান, গাছ কাটার সংবাদ পেয়ে আমি থানাতে খবর দিলে পুলিশ এসে আমার সৎ ভাইসহ ৩ জনকে আটক করে ও গাছের গুল গুলো ইউনিয়ন পরিষদে জব্দ করে রাখা আছে।
কালাই থানার অফিসার ইনচার্জ(ওসি) সেলিম মালিক দৈনিক সূর্যোদয়কে বলেন, সরকারি গাছ কাটার দায়ে ৩ জনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews