1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হলেন ফরিদপুর সদর উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বিএনপি’র বিরুদ্ধে বিএনপি’র সংবাদ সম্মেলন লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসারের বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পটিয়ায় একই পরিবারের তিন ভাই’ কে হত্যার হুমকি, থানায় অভিযোগ আগরতলা রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকা থেকে দুই মহিলাসহ পাঁচ পুরুষ রোহিঙ্গা নাগরিককে আটক সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে বিস্ফোরণ, শরীরের ৮০-৯০ শতাংশ দগ্ধ অবস্থায় ১২ জন চমেককে ভর্তি জনগণ নতুন বাংলাদেশে আইনের শাসনের সাথে বাকস্বাধীনতার নিশ্চয়তা চায় আইনমন্ত্রী আনিসুল হকের পার্সোনাল এসিস্ট্যান্ট বাবু কয়েক বছরে হয়েছেন শতকোটি টাকার মালিক দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত সালাউদ্দিন কাদের চৌধুরী কর্তৃক উদ্বোধনকৃত ঢেমিরছড়ায় নির্মিত রিটেইনিং ওয়াল ও সড়কের উদ্বোধনী নাম ফলকের পুনঃস্থাপন ফটিকছড়ির সুয়াবিলে বন্যাদুর্গত মানুষের মাঝে খসরুর পক্ষে ত্রাণ বিতরণ

সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হলেন ফরিদপুর সদর উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মে, ২০২৪, ১১.৫১ পিএম
  • ৫৯ বার পঠিত

নিরঞ্জন মিত্র (নিরু) ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হলেন ফরিদপুর সদর উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ সামছুল আলম চৌধুরী। তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

(৩১ মে) শুক্রবার বিকেলে শহরের নদী গবেষণা ইনস্টিটিউট হতে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আলিপুর অবস্থিত হাসিবুল হাসান লাভলু সড়কে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এরপরে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মোঃ ইশতিয়াক আরিফ এর সভাপতিত্বে, এবং জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আলী আশরাফ পিয়ার এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন নব-নির্বাচিত সদর উপজেলা চেয়ারম্যান মোঃ সামছুল আলম চৌধুরী। তিনি বলেন আমাকে উপজেলা পরিষদ নির্বাচনে হারানোর জন্য একের পর এক ষড়যন্ত্র করা হয়েছে। উপজেলা পরিষদ নির্বাচনের আগের দিন আমাকে গ্রেফতার করা হয়েছে। তিনি বলেন, আপনাদের ভোটে আমি নির্বাচনে জয়লাভ করেছি। আপনাদের কাছে ফিরে এসেছি। আমাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করায় সদর উপজেলার সর্বস্তরের জনগণের নিকট আমি চিরকৃতজ্ঞ।
তিনি বলেন আপনারা আমাকে ভালবাসেন তাই আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন। এতে আমি আপনাদের কাছে চিরঋণী হয়ে থাকব। তাই জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের সেবা করতে চাই।

এরআগে বিভিন্ন স্থান থেকে একাধিক মিছিল ও মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ দলীয় কার্যালয়ে গিয়ে জোর হয়। পরে দলীয় কার্যালয় চত্ত্বরে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে সকলকে নিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এ সময় নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ শামসুল আলম চৌধুরী ও ভাইস চেয়ারম্যান ইমান আলী মোল্লাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

উল্লেখ্য, দুই হাজার কোটি টাকা পাচারের মামলায় গত(৩০ মে) সোমবার বিকেলে নব-নির্বাচিত চেয়ারম্যান শামসুল আলম চৌধুরী জামিনে মুক্তি পেয়ে আজ ঢাকা থেকে ফরিদপুর নদী গবেষণা ইনস্টিটিউট পৌঁছালে সর্বস্তরের জনগণ তকে ফুল দিয়ে নব-নির্বাচিত চেয়ারম্যানকে বরন করে নেন। এসময় ভালবাসায় সিক্ত হন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews