1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সাংবাদিক নির্যাতন, হত্যা, মিথ্যা মামলা ও হয়রানীর প্রতিবাদে উপজেলা প্রেসক্লাবের কলম বিরতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

সাংবাদিক নির্যাতন, হত্যা, মিথ্যা মামলা ও হয়রানীর প্রতিবাদে উপজেলা প্রেসক্লাবের কলম বিরতি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১, ১০.৫২ পিএম
  • ২৪১ বার পঠিত
নিরেন দাস,জয়পুরহাটঃ-
সারাদেশে ডিজিটাল নিরাপত্তা আইন, সাংবাদিক নির্যাতন, হত্যা, মিথ্যা মামলা ও হয়রানীর প্রতিবাদে কলম বিরতী পালন করেছে গণমাধ্যমকর্মীরা।
মঙ্গলবার ২ মার্চ জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকার জেলা প্রতিনিধি নিরেন দাস এর উদ্যোগে পৌর শহরের রেলগেট চত্বরে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে সকাল ৮ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এ কর্মসুচি পালন করা হয়।
এসময় উপজেলা প্রেসক্লাবের সভাপতি শ্রী বিরেন চন্দ্র দাস, সিনিয়র সহ-সভাপতি মীর মোঃ আতিকুজ্জামান সহ জেলা ও উপজেলার সংবাদকর্মীরা অংশ নিয়ে বলেন, বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। কিন্তু সাংবাদকর্মীদের ক্ষেত্রে ডিজিটাল নিরাপত্তা আইন করে কোনঠাসা অবস্থায় রাখা হয়েছে। তবুও সাহসী সংবাদকর্মীরা দেশ ও দশের কথাগুলো তুলে ধরছে। আর তা করতে গিয়ে নির্যাতন, হত্যা, মিথ্যা মামলা ও হয়রানীর শিকার হচ্ছে, যা কাম্য নয়। অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলসহ সাংবাদিকদের অধিকার বাস্তবায়ন, নির্যাতন, হত্যা, মিথ্যা মামলা ও হয়রানী বন্ধের দাবি করেন।
এসময় উপস্থিত ছিলেন,সাংগঠনিক সম্পাদক উত্তম কুমার বিশ্বাস,যুগ্ম-সম্পাদক ও দৈনিক দিগন্ত পত্রিকার উপজেলা  প্রতিনিধি চৈতন্য চ্যাটার্জী,সদস্য ও দৈনিক সকাল বিকাল পত্রিকার উপজেলা প্রতিনিধি জামাল উদ্দিন,সদস্য ও দৈনিক আলোর সময়ের প্রতিনিধি আমিনুর রহমান সহ জেলা ও উপজেলা প্রেসক্লাবের সংবাদকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews