1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে রংপুরে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন 
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে রংপুরে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন 

  • আপডেট টাইম : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১, ১২.৩৭ এএম
  • ২০০ বার পঠিত
রেখা মনি,নিজস্ব প্রতিবেদক
রাজনৈতিক প্রতিহিংসার শিকার ‘বার্তা বাজার’ এর নোয়াখালী প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কিরকে নির্মমভাবে গুলি করে হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে রংপুরে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় গণমাধ্যমকর্মীরা ।
মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী)  বিকেল ৪ টায় রংপুর প্রেসক্লাব চত্বরে  রংপুরে কর্মরত  সাংবাদিক সমাজ ও বার্তা বাজার পরিবার এর ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
বার্তাবাজারের রংপুর প্রতিনিধি রকি আহমেদের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কোলকাতা টিভির রংপুর প্রতিনিধি রফিকুল ইসলাম, দেশরুপান্তরের রংপুর ব্যুরো প্রধান মিলন আল মামুন, যুগের আলোর স্টাফ ফটো সাংবাদিক আসাদুজ্জামান আফজাল, জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকার স্টাফ রিপোর্টার” রংপুর ” রেখা মনি, দৈনিক আমার সংবাদের প্রতিনিধি আব্দুল করিম সরকার, রংপুর সংবাদের মহানগর প্রতিনিধি শ্যামলী রায়, ডিআরবি অনলাইনের রিপোর্টার ফেরদৌস জয় সহ প্রমুখ।
এসময় বক্তারা  অবিলম্বে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। সারা‌দে‌শে সংবাদকর্মীদের হয়রানি বন্ধে কার্যকর পদক্ষেপ নেওয়ার দাবি জানান তারা।
উল্লেখ্য: শুক্রবার (১৯ ফেব্রুয়ারি ২০২১) কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাট বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ শুরু হলে তা থামাতে উভয়পক্ষের ওপরে অ্যাকশনে নামে পুলিশ। ত্রিপক্ষীয় মারমুখী এই পরিস্থিতিতে গুলিবর্ষণের ঘটনাও ঘটে। এসময় বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন, তাদেরই একজন অনলাইন পোর্টাল বার্তাবাজারের স্থানীয় প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কির। পেশাগত দায়িত্ব পালনের সময় কোনও এক পক্ষের গুলিতে রক্তাক্ত হন মাত্র ২৫ বছর বয়সী এই সাংবাদিক। উন্নত চিকিৎসা দিতে ঢাকায় আনা হলেও বাঁচানো সম্ভব হয়নি তাকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews