1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সাতক্ষীরায় স্ত্রীকে মারপিট ও শ্বাসরোধ করে হত্যা স্বামী পলাতক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

সাতক্ষীরায় স্ত্রীকে মারপিট ও শ্বাসরোধ করে হত্যা স্বামী পলাতক

  • আপডেট টাইম : বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ১২.১৯ এএম
  • ১২৬ বার পঠিত
মিহিরুজ্জামান জেলা প্রতিনিধি সাতক্ষীরাঃ
সাতক্ষীরায় এক গৃহবধুকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।গতকাল রবিবার রাত ১০টার দিকে সাতক্ষীরা শহরের মুন্সিপাড়ায় এ ঘটনা ঘটে। নিহতের স্বামী বর্তমানে পলাতক রয়েছে।
মৃতের নাম খাদিজা খাতুন (২৯)।তিনি সাতক্ষীরা শহরের মুন্সিপাড়া নুর ইসলামের ছেলে আবুল কালাম আজাদ (৩৫) এর স্ত্রী ও সাতক্ষীরা সদর উপজেলার কুশখালী ইউনিয়ানের গোলাম মোস্তফা মেয়ে।নিহত খাদিজার ছোট্ট ভাই ফারুক হোসেন সোহাগ বলেন, রবিবার রাতে ফোন করে আমাকে জানানো হয়েছে যে খাদিজা অসুস্থ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তবে এখানে এসে দেখি আমার বোন লাশ হয়ে শুয়ে আছে। ডাক্তার বলছে আরো ১ঘন্টা আগেই মারা গেছে। আমি আশার পর দুলাভাই লাশ রেখে পালিয়ে যায় এবং সেখান থেকে ফোনও বন্ধ করে রেখেছে। তার পরিবারের কেউ খোজ-খবরও নেইনি। থানায় অভিযোগ করেছি।
আমার বোনের কান দিয়ে রক্ত পড়তে দেখা যায় এবং গলার দাগ দেখে আমাদের সন্দেহ হয় যে, স্বামী-স্ত্রীর মধ্যে দ্বদ্বার কারণে স্বামী সহ অন্যরা শ্বাসরোধ করে তাকে হত্যা করা করেছে।স্থানীয়রা জানান, বিয়ের পর থেকে নির্যাতন করতো আবুল কালাম আজাদ শাশুড়ি সুফিয়া খাতুন হত্যার আগেও তাকে মারধরসহ বিভিন্ন ভাবে নির্যাতন করে আসছিল।
শ্বাসরোধ করে তাকে হত্যা করা করেছে।সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন নিহতের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত্যুর সঠিক কারণ উদঘাটনে মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews