1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সাতক্ষীরা মেডিকেল কলেজে করোনার উপসর্গ নিয়ে তিন জনের মৃত্যু
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

সাতক্ষীরা মেডিকেল কলেজে করোনার উপসর্গ নিয়ে তিন জনের মৃত্যু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০, ৪.৫৯ পিএম
  • ১৮৩ বার পঠিত

মিহিরুজ্জামান জেলা প্রতিনিধি সাতক্ষীরা:

সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে তিন জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে দুই জন মেডিকেল কলেজ হাসপাতালের অইসোলেশনে ও এক জন মেডিকেলে ভর্তির আগেই মারা গেছেন। বুধবার দিবাগত রাত থেকে ভোর ৬ টার মধ্যে তাদের মৃত্যু হয়।
মৃত ব্যক্তিরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার ওবায়দুরনগর গ্রামের মৃত আছিরউদ্দিন মোড়লের ছেলে আব্দুর রহিম (৭০), সদর উপজেলার ব্রক্ষরাজপুর গ্রামের মৃত নেতাই চন্দ্রের ছেলে সুভাষ চন্দ্র (৬৪) ও দেবহাটা উপজেলার কুলিয়া শ্রীরামপুর গ্রামের দাউদ আলীর ছেলে আলাউর কবির (৫০)।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, গত ১৮ জুলাই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন আব্দুর রহিম। এরপর বুধবার ভোর ৪টার দিকে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এদিকে, গতকাল ২১ জুলাই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন সুভাষ চন্দ্র। এরপর বুধবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে তিনিও মারা যান।
অপরদিকে, করোনার উপসর্গ নিয়ে ভোর ৬ টার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে আসেন আলাউর কবির। সেখানে ভর্তি হওয়ার আগেই তিনি মারা যান। ডাঃ রফিকুল ইসলাম আরো জানান, মারা যাওয়ার পর তাদের তিন জনেরই নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া স্বাস্থ্যবিধি মেনে তাা লাশ দাফন ও সৎকারের অনুমতি দেওয়া হয়েছে। ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।
এনিয়ে, সাতক্ষীরায় করেনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন অন্তত ৪০ জন। আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ১৩ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews