1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সাদেক বাচ্চুর শেষ কথাটা শোনা হলো না আইরিনের
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

সাদেক বাচ্চুর শেষ কথাটা শোনা হলো না আইরিনের

  • আপডেট টাইম : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০, ৪.০৯ পিএম
  • ১৬২ বার পঠিত

বিনোদন প্রতিবেদক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সোমবার সকালে মারা যান খ্যাতিমান অভিনেতা সাদেক বাচ্চু। তিনি মারা যাওয়ার পরেই তাকে নিয়ে স্মৃতিচারণ করতে শুরু করে চলচ্চিত্রে সংশ্লিষ্ট অনেকেই।
এবার সাদেক বাচ্চুকে নিয়ে স্মৃতিচারণ করলো চিত্রনায়িকা আইরিন। তিনি বলেন, আঙ্কেল এই সেপ্টেম্বরের ৪ তারিখে আমাকে ফোন দিয়েছিলেন। তখন আমি বাইরে, আমি বললাম আঙ্কেল আমি তো বাইরে। বাসায় গিয়ে ফোন দিচ্ছি। সেদিন বাসায় ফিরতে অনেক রাত হয়ে গেছে। আর তারপরেরদিনও ফোন দেয়া হলো না। পরে আমি যখন ফোন দিলাম, তখন তিনি হাসপাতালে। ফোন কেউ ধরলো না। উনি আমাকে শেষ কী বলতে চেয়েছিল আমি জানি না। এখন আফসোস লাগছে, জানি এই আফসোসটা চিরদিন থেকে যাবে।

আইরিন আরো বলেন, অবশ্য সাম্প্রতিক সময়ে সাদেক বাচ্চু আঙ্কেলের সঙ্গে অনেক কথা হতো। গত বছরে নভেম্বরে মুক্তি পায় পদ্মার প্রেম। এটা জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য জমা দেয়া হয়। এই চলচ্চিত্রের বিভিন্ন বিষয় নিয়ে কথা হতো।
সাদেক বাচ্চুর সঙ্গে আইরিন প্রথম ভালোবাসা জিন্দাবাদ চলচ্চিত্রে অভিনয় করেন। যেখানে তার বাবা ছিলেন সাদেক বাচ্চু। এরপর পদ্মার প্রেমসহ আরো দু’টি চলচ্চিত্রে অভিনয় করেছেন আইরিন। যার প্রত্যেকটি ছবিতেই বাবার চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেতা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews