1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. towhid472@gmail.com : TOWHID AHAMMED REZA : TOWHID AHAMMED REZA
  3. sobhanhowlader155@gmail.com : Sobhan : Sobhan
সাভারের দুইজন হত্যাকান্ড আটক চারজন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

সাভারের দুইজন হত্যাকান্ড আটক চারজন

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ৯.৫৩ পিএম
  • ২২৭ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধি

ছবিতে নিহত পাপ্পু ও সামিয়া ঢাকার সাভারে পৃথক ঘটনায় এক গৃহবধূ ও এক যুবককে হত্যার অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।সাভার পৌরসভা ১ নং ওয়ার্ড এলাকার জাহাঙ্গীরনগর হাউজিং সোসাইটির একটি জলাশয় থেকে শুক্রবার দুপুরে মামুনুর রহমান পাপ্পু (২৬) নামের এক যুবকের বিকৃত লাশ উদ্ধার করা হয়।

শুক্রবার সকাল ১১ টার দিকে পাপ্পু নিখোঁজ হয়। এরপর তার বাসার কাছে জলাশয় থেকে তার লাশ উদ্ধার করে এলাকাবাসী। তাকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ এনে তিন যুবককে আটক করে গণধোলাই দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

আটককৃতরা হচ্ছে সাভার পৌর এলাকার টকু মিয়ার ছেলে রুহুল আমিন (২৩) ওমর আলীর ছেলে পাপ্পু (২২) ও নুরুন্নবীর ছেলে রাজু (২০) প্রত্যক্ষদর্শী রাজু জানায়, বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে পাপ্পু দাঁড়িয়ে ছিল হাউজিং সোসাইটি মাঠে।

এসময় রুহুল আমিন এসে পাপ্পুকে একটি অটোরিকশায় উঠিয়ে নিয়ে চলে যায়। এরপর থেকেই নিখোঁজ থাকে পাপ্পু। হত্যাকারী সন্দেহে আটককৃত রুহুল আমিন জানায়, বৃহষ্পতিবার সকাল ১১ টার দিকে রংধনু হাউজিংয়ের মাঠে রুহুল আমিন ও তার দুই বন্ধু আসে। এ সময় সাদা পোশাকের পুলিশ এসে তাদের ধাওয়া করলে অটোরিকশা রেখে পালিয়ে যায় রুহুল আমিন ও তার বন্ধুরা। এসময় পাপ্পু পাশের জলাশয়ে ঝাঁপ দেয়।

এরপর থেকে সে নিখোঁজ থাকে। রুহুল আমিনের এধরনের কথায় এলাকাবাসীর সন্দেহ হলে তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। অপরদিকে সামিয়া রহমান (২১) নামের এক গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামী সাদমান সাকিব হৃদয় কে আটক করেছে পুলিশ।

নিহত ওই গৃহবধূর মামা আশিকুর রহমান বলেন, রাতে পারিবারিক কলহের জের ধরে সাভারের ব্যাংক কলোনি এলাকায় স্বামীর বাড়িতে গৃহবধূ সামিয়া রহমানকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী হৃদয় কে আটক করা হয় বলে পুলিশ জানিয়েছে। সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, ঘটনা দু’টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews