1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সাভারে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন উদ্যোগে ২৫০ এতিম ছাত্রদের ঈদ বস্ত্র বিতরণ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

সাভারে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন উদ্যোগে ২৫০ এতিম ছাত্রদের ঈদ বস্ত্র বিতরণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩, ১১.২৪ পিএম
  • ১৪৭ বার পঠিত
আনোয়ার হোসেন আন্নু 
সাভারে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের উদ্দ্যোগে ২৫০ জন হতদরিদ্র ও এতিম ছাত্রদের মাঝে ঈদ বস্ত্র এবং ইফতার বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার ( ১১ এপ্রিল) সকালে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরে মরহুম ওয়াসিল উদ্দিনের নিজ বাসভবনের সামনে এতিম ছাত্রদেরকে পাঞ্জাবি-পায়জামা, টুপি, জুতো এবং ইফতার সামগ্রী বিতড়ণ করা হয়।
এতিম ছাত্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।এছাড়াও উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর।
প্রধান অতিথির বক্তব্যে রাজীব বলেন, ঈদ একটি আনন্দের উৎসব।
এ উৎসবকে সবাই সমান ভাবে পালন করুক সেই আশা নিয়েই এতিম ও হতদরিদ্র শিশুরা যেসব জিনিস থেকে বঞ্চিত হয় তা তাদের হাতে পৌছে দেয়ার জন্য ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন একটি নতুন উদ্যোগ হাতে নিয়েছে। এতে করে ঈদের খুশি ছড়িয়ে পরবে প্রতিটি ঘরে ঘরে। কোনো শিশু ঈদের খুশি থেকে যেনো বঞ্চিত না হয় সেই কামনাই করি।
এসময় তিনি আরও বলেন, আমার পিতা মরহুম ওয়াসিল উদ্দিন জীবিত থাকাকালীন সময়ে সব সময় চেষ্টা করতেন কিভাবে সমাজের সকলের উপকার করা যায়, তার সন্তান হিসাবে আমরাও চেষ্টা করি সকলের উপকারে যেন আসতে পারি। অবশেষে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মরহুম পিতা, পরিবার ও নিজের জন্য সকলের কাছে দোয়া চান।
এসময় ফখরুল আলম সমর বলেন, ঈদের খুশিকে ভাগাভাগি করতেই তাদের এমন আয়োজন, ওয়াসিম উদ্দিন ফাউন্ডেশন এর উদ্যোগে এমন আয়োজন ঈদ পর্যন্ত অব্যাহত থাকবে। শুধু এবছরই নয় প্রতিবছর ভিন্ন ভিন্ন আয়োজন নিয়ে সকলের মাঝে ঈদের খুশি ছড়িয়ে দিতে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন তৎপর থাকবে।
এসময় ঈদের উপহার নিতে আসা শিশু আরাফাত বলেন, আজকে আমরা অনেক বেশি খুশি। এবারের ঈদে আমরা সবাই নতুন জামা পড়তে পারব। আর দশটা শিশুর মত এবার ঈদে আমরাও কোনো আফসোস ছাড়া আনন্দ-উল্লাসে কাটাতে পারব। এর চেয়ে ভালো আর কি বা হতে পারে। আর আমাদের এরকম আনন্দ উপভোগ করার সুযোগ দিয়েছে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন। আশা করি তারা প্রতিবছর ঈদে আমাদের মত সুবিধা বঞ্চিত আরও অনেক শিশুর মুখে হাসি ফুটিয়ে তুলতে পারবে।
ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন রমজানের শুরু থেকেই প্রতিদিন সমাজের হতদরিদ্রদের ও পথচারীদের জন্য ইফতারের ব্যবস্থা করে আসছেন।
এছাড়াও সাভারের বিভিন্ন এলাকার হতদরিদ্র ও অসচ্ছল ব্যক্তিদের ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন এর উদ্যোগে আর্থিক সহায়তা সহ বিভিন্ন সুবিধা প্রদান , বিভিন্ন মাদ্রাসার শিক্ষকদের ওমরা হজে আর্থিক সহযোগিতা ‌ সহ যুব সমাজকে মাদক থেকে দূরে রাখার জন্য বিভিন্ন সময় সাভারে আয়োজন করা হয় খেলাধুলাসহ বিভিন্ন প্রতিযোগিতামূলক খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews