1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সাভারে তুরাগ নদী থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন কোরবানির ঈদকে সামনে রেখে অস্থির চট্টগ্রামের মসলার বাজার

সাভারে তুরাগ নদী থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

  • আপডেট টাইম : বুধবার, ২ আগস্ট, ২০২৩, ২.১২ পিএম
  • ৯৪ বার পঠিত
আনোয়ার হোসেন আন্নু, বিশেষ প্রতিনিধি 

সাভারে তুরাগ নদী থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ।

মঙ্গলবার (১ আগস্ট) রাতে সাভার উপজেলার বনগাঁও ইউনিয়নের গান্ধারিয়া এলাকা থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের বয়স আনুমানিক ২৩ থেকে ২৫ বছর। তার পরনে টি-শার্ট ও জিন্সের প্যান্ট ছিল।

পুলিশ জানায়, গতকাল সন্ধ্যায় তুরাগ নদীর কচুরি পানার নিচে এক যুবকের লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে সাভার থানা নৌ পুলিশকে খবর দিলে পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। আনুমানিক ২৪ থেকে ২৫ বছর বয়সী ওই যুবকের পরনে টি-শার্ট ও জিন্সের প্যান্ট ছিল। তবে তাৎক্ষণিকভাবে ওই যুবকের নাম-পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

এদিকে গত চার দিনে সাভার ও আশুলিয়ার পৃথক স্থান থেকে পাঁচ জনের লাশ উদ্ধার করে পুলিশ। এসব লাশ উদ্ধারের ঘটনা ঘটলেও এসব হত্যার কারণ উৎঘাটনে ব্যর্থতা, প্রকৃত আসামিরা গ্রেফতার না হওয়ায় হত্যাকান্ডে ঘটনা বৃদ্ধি পাচ্ছে বলে সচেতন মহল মনে করেন।

অধিকাংশ ক্ষেত্রে এসব ঘটনায় প্রকৃত আসামিদের গ্রেফতার ও মামলার তদন্তে অগ্রগতি না থাকায় সাভারের মানুষ শঙ্কিত ও উদ্বিগ্ন। সর্বত্র বিরাজ করছে আতঙ্ক, সৃষ্টি হয়েছে নিরাপত্তাহীনতা।

এছাড়াও বেড়েছে চুরি, ডাকাতি, ছিনতাই, ধর্ষণ ও একের পর এক খুন সহ রাজনৈতিক অস্থিরতা। এরই মধ্যে ভয়াবহভাবে যুক্ত রয়েছে মাদক বিক্রির মহোৎসব ও কিশোর গ্যাংয়ের উৎপাত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews