1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সাভারে ভাকুর্তা ইউনিয়নের চোর বেড়েছে
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

সাভারে ভাকুর্তা ইউনিয়নের চোর বেড়েছে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০, ২.৪৬ এএম
  • ২৩২ বার পঠিত
surjodoy

আনোয়ার হোসেন আন্নু, বিশেষ প্রতিনিধিঃ

মহামারী করোনা ভাইরাসের মধ্যে সাভারের ভাকুর্তা ইউনিয়নের বিভিন্ন বাড়ি ঘরে প্রতিনিয়ত দুধর্ষ চুরির ঘটনা ঘটছে।

এ ঘটনায় এলাকাবাসীর মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। রাত নেমে এলেই মানুষের মাঝে উদ্বেগ আর উৎকন্ঠা দেখা দিয়েছে। একদিকে করোনা ভাইরাস আতঙ্ক অন্য দিকে বন্যার পানিতে ওই ইউনিয়ের বিভিন্ন গ্রামে তলিয়ে গেছে বাড়ি ঘর তার উপর আবার চোরের উপদ্রব। সবমিলিয়ে ভালো নেই ওই ইউনিয়নবাসী। চোরের উপদ্রব ঠেকাতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

এলাকাবাসী জানায়, সাভারের ভাকুর্তা ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঈদের আগের দিন ও পরের দিন বিভিন্ন বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। তার মধ্যে আতাউর প্লাজা থেকে কলাপসিবল গেট ভেঙ্গে সাত লক্ষ টাকা মুল্যের দুটি মোটরসাইকেল, ভাকুর্তা মডেল একাডেমীর অফিসের দরজা ভেঙ্গে দুটি কম্পিউটার, একটি ল্যাপটপসহ বিভিন্ন মালামাল ও বাহা উদ্দিন ও জসিমের বাড়ি থেকে বিভিন্ন কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে পালিয়ে যায়। চুরি ঠোকাতে এলাকাবাসী রাত জেগে পাহাড়া দিচ্ছে। করোনা ভাইরাস ও বন্যার পানিতে সব কিছু তলিয়ে যাওয়ার পরে এভাবে বাড়ি ঘরের মালামাল লুটপাট করে নিয়ে যাওয়ার ফলে কষ্টে দিন কাটাচ্ছে এ ইউনিয়নের মানুষরা।

এ সব চুরির ঘটনায় সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করলেও পুলিশ মালামাল বা এর সাথে জড়িত সন্দেহ কাউকে আটক করতে পারেনি।

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্য ওসি এএফএম সায়েদ বলেন, চোরদের শনাক্ত করে আটক করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া ওই এলাকার মানুষকে সতর্ক থাকতে হবে বলেও বলেন তিনি।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews