1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সাভারে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা বাসের সাথে বিনিময়ে পরিবহনে আহত হন নারী
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

সাভারে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা বাসের সাথে বিনিময়ে পরিবহনে আহত হন নারী

  • আপডেট টাইম : সোমবার, ১৮ জুলাই, ২০২২, ১.২৯ এএম
  • ২৩২ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধি

আশুলিয়ায় সড়কের পাশে দাড়িয়ে থাকা বাসের সাথে বিনিময় পরিবহনের একটি বেপরোয়া গতির বাসে ধাক্কায় বাসের যাত্রী সেলিনা আক্তার (২৫) নামের এক নারী হাত ঝুলে আছে ।

আহত নারীকে উদ্ধার করে প্রথমে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হলে পরে তাকে ঢাকায় পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

রবিবার (১৭ জুলাই) বিকেল ৪টার দিকে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের আশুলিয়ার নরসিংপুর এলাকায় এ ঘটনা ঘটে।
আহত সেলিনা আক্তার (২৫) ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার চেচুয়া বাজার এলাকার মইনুল হোসেনের স্ত্রী।

তিনি ঈদের ছুটি শেষে বিনিময় পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্টো-ব ১১-৬৪০৭) ঢাকায় ফিরছিলেন বলে জানা যায়।
মোঃ সুমন নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, রোববার বিকেলে নরসিংপুর হামিম গেট এলাকায় দাড়িয়ে থাকা একটি বাসের সাথে বিনিময় পরিবহনের একটি বাসের ধাক্কা লাগে।

এসময় গাড়ির ভিতরে জানালার পাশে বসে থাকা এক নারীর হাত কেটে যায়। ওই নারীর হাত বাহিরে ছিল বলে ধারণা করা হচ্ছে। পরে স্থানীয় বাস ও বাসের হেলপারকে আটক করে। কিন্তু চালক কৌশলে পালিয়ে যায়।
সুমন আরও বলেন, ওই নারীর হাতের ৯৮ ভাগের বেশি অংশ কেটে গেছে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে পাঠানো হয়।

এ ব্যাপারে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের ব্যবস্থাপক হারুন-উর-রশিদ বলেন, হাত কাঁটা অবস্থায় এক নারীকে হাসপাতালে আনা হয়েছিল।
তার হাত একটি চিকন রগের সাথে ঝুলে আছে। তার অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে আমরা পঙ্গু হাসপাতারে রেফার করেছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews