1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সাভারে সাংবাদিকদের উদ্যোগে ফ্রি-মেডিকেল ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ।
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

সাভারে সাংবাদিকদের উদ্যোগে ফ্রি-মেডিকেল ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ।

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০, ৬.৪৫ পিএম
  • ২১৯ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু, বিশেষ প্রতিনিধিঃ

ঢাকার সাভারে প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের উদ্যোগে ‘ফ্রি-মেডিকেল ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ’ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (১১ ডিসেম্বর) বিকালে অনলাইন পোর্টাল বার্তা বাজার, দৈনিক নবচেতনা, সরেজমিন, মুক্ত খবর, স্বদেশ প্রতিদিন, জাতীয় দৈনিক সূর্যোদয়, বাংলাদেশ বুলেটিন, নাগরিক ভাবনা, আমাদের কন্ঠ এবং স্বপ্ন টিভি’র আয়োজনে এই ক্যাম্পেইন সম্পন্ন হয়। অনুষ্ঠানে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

দৈনিক সরেজমিন পত্রিকার সাংবাদিক আপেল মাহমুদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ লিয়াকত হোসেন, যুবলীগ নেতা মাঝহারুল ইসলাম, সাভার প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক রওশন আলী, সাভার উপজেলা আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সদস্য রাজু আহমেদ, সাভার পৌর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য মোঃ রমজান আহমেদ, সাভার মডেল থানার ওসি (ইন্টেলিজেন্স) নির্মল বাবু আনোয়ার হোসেন আনু জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকার প্রমুখ সহ প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানের প্রধান অতিথি সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব বলেন, সাংবাদিকদের উদ্যোগে এই ফ্রি-মেডিকেল ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ সত্যিই প্রশংসার দাবীদার। সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য আমি সাভার উপজেলা পরিষদ ও সাভার উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। উল্লেখ্য, ফ্রি-মেডিকেল ক্যাম্পেইনে চিকিৎসা সেবা প্রদান করেন ডা. শাহ-রিন ফেরদৌস (এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমএস (গাইনি এন্ড অবস)) এবং ডা. শাওন চৌধুরী (এমবিবিএস (জেনারেল প্র্যাক্টিশনার) ঢাকা। প্রসঙ্গত আরও উল্লেখ্য, ফ্রি-মেডিকেল ক্যাম্পেইনে আনুমানিক দুইশত রোগীকে ঔষধ সহ চিকিৎসা সেবা প্রদান করা হয়। আর এই ঔষধ বিনামূল্যে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews