1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সাভারে হেমায়েতপুরের এলাকা থেকে অজ্ঞাত এক কৃষকের মরদেহ উদ্ধার
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

সাভারে হেমায়েতপুরের এলাকা থেকে অজ্ঞাত এক কৃষকের মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০, ৯.১২ পিএম
  • ২৫৬ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু, বিশেষ প্রতিনিধিঃ

সাভারে হেমায়েতপুরের তেঁতুলঝোড়া এলাকা থেকে অজ্ঞাত এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ জুলাই) দুপুরে হেমায়েতপুরের পদ্মারমোড় এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে নিহতের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। পুলিশ জানায়, প্রতিদিনের মতো সাভারের পদ্মারমোড়ে শ্রমিকরা দিনমজুর কাজের সন্ধানে যায়। কৃষি ক্ষেতে কাজ করার সময় ওই নিহত ব্যক্তি অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে সাথে সাথে মারা যান। এ ঘটনায় সঙ্গীয় অন্যান্য শ্রমিক তাকে পদ্মারমোড় এলাকায় এনে থানায় খবর দেয়।

পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। সাভার মডেল থানার উপ-পরিদর্শক সুলতান হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। সেই সাথে নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। নিহত ওই শ্রমিক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews