1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স'র লাগাতার প্রথম স্থান অর্জন
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র লাগাতার প্রথম স্থান অর্জন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১, ১২.০৯ এএম
  • ৪০৩ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধি

সারা দেশের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মধ্যে ঢাকার সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আবারও যৌথভাবে প্রথম স্থান অর্জন করেছে। গেল বছর নভেম্বর মাসেও ‘স্কোরিং’ এ যৌথভাবে প্রথম হয়েছিলো, ডিসেম্বর মাসেও ৮১.৪৭ স্কোর নিয়ে যৌথভাবে এই সরকারী স্বাস্থ্য সেবা প্রদানকারী প্রতিষ্ঠানটি নিজের অবস্থান অক্ষুণ্ণ রেখেছে বলে জানিয়েছেন সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা।

এ বিষয়ে তাঁর অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গীকার, স্বাস্থ্য সেবা অধিকার। এরই ধারাবাহিকতায় এই অধিকার বাস্তবায়নে কাজ করে যাচ্ছে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আমার টিমের সকল কর্মকর্তা ও কর্মচারী। আমরা প্রতিটি মানুষের দ্বারগোড়ায় সু-স্বাস্থ্যসেবা পৌঁছাতে অঙ্গীকারবদ্ধ।

তিনি জানান, আবারও সমগ্র বাংলাদেশের মধ্যে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যৌথভাবে স্কোরিং এ প্রথম স্থান অর্জন করেছে। কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই আমাদের সকলের অভিভাবক স্বাস্থ্য সেবা কমিটির সম্মানিত সভাপতি ডা. মো. এনামুর রহমান স্যারকে। ধন্যবাদ জানাই আমাদের বিভাগীয় পরিচালক স্যারকে, আমাদের অভিভাবক ঢাকা জেলার সিভিল সার্জন স্যারকে, সাভার উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব স্যার সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কর্মকর্তা ও কর্মচারীদেরকে। পাশাপাশি কৃতজ্ঞতা সকল গণমাধ্যমকর্মী, সকল সাভারবাসী এবং সাভার উপজেলা প্রশাসনের প্রতি।

এর আগে, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী এক অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও এর দায়িত্বে থাকা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদার বিষয়ে জানিয়েছিলেন, আমি সবসময়েই সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদার প্রশংসা করি। তিনি এই কমপ্লেক্সের দায়িত্ব নেবার পর এই প্রতিষ্ঠানটিকে অত্যন্ত গতিশীল করেছেন, মানুষের আস্থা অর্জন করেছেন, অসহায় ও দরিদ্র রোগীদের সেবা পাবার পথ করে দিয়েছেন।

প্রতিমন্ত্রী আরও জানান, এই হেলথ কমপ্লেক্সকে তিনি অনেকগুলো সম্মাননা এনে দিয়েছেন এবং সারা বাংলাদেশের হেলথ কমপ্লেক্সের ভিতরে র‍্যাংকিংয়ে লাগাতার ‘নাম্বার ওয়ান’ স্বীকৃতি এনে দিয়েছেন। শুধু তাই নয়, করোনা মোকাবিলায় সাভারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন, আমি নিজেও স্বাক্ষী। তিনি নিজে করোনা আক্রান্ত হয়েও সাভারবাসীকে এর প্রকোপ থেকে রক্ষা করায় কাজ করে গেছেন, পিছ পা হন নাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews