1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সাভার পৌরসভার ১নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে পরিণত করতে চান রমজান আহমেদ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

সাভার পৌরসভার ১নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে পরিণত করতে চান রমজান আহমেদ

  • আপডেট টাইম : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০, ৬.৩৪ পিএম
  • ২৪৫ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু, বিশেষ প্রতিনিধিঃ

আসন্ন সাভার পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ড কমিশনার পদে বিজয়ী হতে পারলে এই ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে পরিণত করবেন বলে জানালেন সম্ভাব্য কমিশনার প্রার্থী রমজান আহমেদ। এলাকায় লিফলেট বিতরণ শেষে তার অফিস কক্ষে সাংবাদিকদের একথা জানান তিনি।

সাভার পৌর আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য রমজান আহমেদ এসময় বলেন, ভোটের সময় হলে অনেকেই অনেক কথা বলে, তাই আপনাদেরকে নির্বাচন করে নিতে হবে আসল-নকল এবং সৎ ব্যক্তিকে। নির্বাচনের সময় দাতা ও দানবীরের অভাব থাকে না, তাই ভেবে চিন্তে আপনাদের মূল্যবান ভোট প্রদান করবেন।

রাষ্ট্রের একজন সৎ নাগরিক হিসেবে আপনার মূল্যবান ভোটটি আপনার পবিত্র আমানত। নির্বাচন পরবর্তী তাঁর ভূমিকা সম্পর্কে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের রমজান আহমেদ জানান, তিনি ১নং ওয়ার্ড কমিশনার পদে বিজয়ী হতে পারলে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত মাদক মুক্ত দেশ, সন্ত্রাস মুক্ত সমাজ এবং গ্রাম পর্যায়ে ন্যায়বিচার প্রতিষ্ঠা করার লক্ষ্যে সকলের সার্বিক সহযোগিতা নিয়ে কাজ করে যাবেন।

পাশাপাশি ড্রেণেজ ব্যবস্থা সহ এলাকার রাস্তাঘাটের আধুনিকায়নে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে কাজ করবেন বলে জানান সাভার পৌরসভার ১নং ওয়ার্ডের কমিশনার পদে নির্বাচনের অন্যতম সম্ভাব্য প্রার্থী রমজান আহমেদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews